করিনার থেকে তিনগুণ বেশি পারিশ্রমিক, সীতার চরিত্রের জন‍্য ৩২ কোটি দর হাঁকলেন কঙ্গনা!

বাংলাহান্ট ডেস্ক: করিনা কাপুর খান (kareena kapoor khan) নন, সীতার চরিত্রে দর্শক দেখতে চলেছেন কঙ্গনা রানাওয়াতকে (kangana ranawat)। দীর্ঘ জল্পনা কল্পনার অবসাষ ঘটিয়ে সদ‍্য এই ঘোষনা সেরেছেন পরিচালক অলৌকিক দেশাই। বলিউডে সীতার চরিত্রের উপর নির্ভর করে একটি ছবি তৈরি হতে চলেছে। সেই ছবিতেই সীতার ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে।

পরিচালক অলৌকিক দেশাই নিজে সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন বলিউড ছবি ‘সীতা: দ‍্য ইনকারনেশন’ ছবিতে মূল চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা। দীর্ঘদিন ধরে এই ছবির নায়িকার জন‍্য খোঁজ চলছিল। প্রতিযোগিতায় ছিলেন করিনা কাপুর খান, দীপিকা পাডুকোনের মতো হেভিওয়েট অভিনেত্রীরা। কিন্তু শেষমেষ সবাইকে টেক্কা দিয়ে শেষ হাসি হাসলেন কঙ্গনাই।

kangana ranaut richest person by the age of 50 main
এবার শোনা গেল ছবিতে সীতার চরিত্রে অভিনয়ের জন‍্য বড়সড় দাম হাঁকিয়েছেন ‘কুইন’ অভিনেত্রী। এই চরিত্রের জন‍্য তিনি নাকি ৩২ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন। উল্লেখ‍্য, মাস কয়েক আগেই শোনা গিয়েছিল সীতার ভূমিকায় অভিনয়ের জন‍্য দর বাড়িয়ে ১২ কোটি চেয়েছেন করিনা। এরপরেই তাঁর উপর ক্ষিপ্ত হয়ে ওঠে নেটনাগরিকরা।

বেগম সাহেবা অবশ‍্য পরে নিজ স্টাইলেই সমালোচনার জবাব দিয়েছিলেন। তাঁর বক্তব‍্য ছিল, “কয়েক বছর আগে পর্যন্তও কোনো ফিল্মে মহিলা ও পুরুষের সমান পারিশ্রমিক পাওয়ার অধিকার নিয়ে কেউ কথা বলত না। এখন আমাদের মধ‍্যে অনেকেই এই বিষয়ে সুর চড়াচ্ছেন।” এবার কঙ্গনার পারিশ্রমিকের বিষয়ে যে তথ‍্য উঠে আসছে তা মানলে দেখা যায় করিনার থেকে প্রায় তিন গুণ বেশি টাকা নিচ্ছেন তিনি।

https://twitter.com/kamaalrkhan/status/1439205548587732999?s=19

কিন্তু এই গুঞ্জনের উৎস কী? আসলে স্বঘোষিত ফিল্ম সমালোচক কামাল আর খানই এমন দাবি করেছেন। সম্প্রতি একটি টুইটে তিনি লেখেন, ‘আমার সূত্রের খবর অনুযায়ী, সীতা ছবির জন‍্য ৩২ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন কঙ্গনা রানাওয়াত। আর এভাবেই তিনি হয়ে উঠেছেন বলিউডের সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী। কিন্তু প্রযোজকরা এ অঘটন করলেন কেন? আমার রিভিউ থেকে সব তথ‍্যই আপনারা জানতে পারবেন।’ তবে কেআরকের এই দাবির বিষয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রী।


Niranjana Nag

সম্পর্কিত খবর