রাশিয়ার কলেজে বন্দুকবাজের হামলায় মৃত্যু ৮ পড়ুয়ার, ভাইরাল হল হাড় হিম করা ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ রাশিয়ার (Russia) পর্ম বিশ্ববিদ্যালয়ে (Perm State University) সোমবার আচমকাই গোলাগুলি শুরু হয়। সংবাদ সংস্থা রয়টার্স অনুযায়ী, এই গোলাগুলিতে আটজন পড়ুয়ার মৃত্যু হয়েছে। পর্মের স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন, এই হামলায় ১০ জনের বেশি আহত হয়েছে। ফায়ারিংয়ের সময় অনেক পড়ুয়াই প্রাণ বাঁচতে দ্বিতল বিল্ডিংয়ের জানালা দিয়ে নিচে ঝাঁপ দিতে থাকে। হাড় হিম করা এই ভিডিও (Video) চারিদিকে চাঞ্চল্য ছড়িয়েছে।

হামলাকারীকে নিকেশ করেছে পুলিশ। তাঁকে সনাক্তও করা হয়েছে। তবে কেন সেই এই হামলা করেছিল, তা জানা সমভাব হয়নি। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে এবং পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে।

পর্ম শহর রাশিয়ার রাজধানী মস্কো থেকে প্রায় ৭০০ মাইল দূরে অবস্থিত। তদন্তকারীরা জানিয়েছেন যে, হামলায় ৮ জনের মৃত্যু হয়েছে আর ৬ জন আহত হয়েছে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া একটি ভিডিওতে বিশ্ববিদ্যালয়ের জানালা দিয়ে পড়ুয়াদের পালাতে দেখা যাচ্ছে।

জানা গিয়েছে যে, হামলাকারী অত্যাধুনিক হাতিয়ার নিয়ে হামলা চালিয়েছিল। বর্তমানে গোটা এলাকা ঘিরে ফেলে তল্লাশি চালানো হচ্ছে। জঙ্গি হামলার আশঙ্কায় আশেপাশের এলাকারও সুরক্ষা বাড়িয়ে দেওয়া হয়েছে।


Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর