ঘুড়ি ওড়ানো নিয়েও এত ওভার অ্যাকটিং! টিআরপি কমতেই ট্রোলের মুখে দেবশ্রী রায়

বাংলাহান্ট ডেস্ক: ভাল অভিনয়, হাই টিআরপি দিয়েও ট্রোলের হাত থেকে নিষ্কৃতি পাচ্ছেন না দেবশ্রী রায় (debasree roy)। দীর্ঘদিন পর রাজনীতির জগৎ থেকে বিদায় নিয়ে অভিনয়ে ফিরেছেন তিনি। তাও আবার ছোটপর্দায়। জি বাংলার ‘সর্বজয়া’ শুরু হওয়ার এক সপ্তাহ পরেই দর্শকেরা উপলব্ধি করেছিলেন দেবশ্রী ম‍্যাজিক। মাত্র এক সপ্তাহে টিআরপি তালিকার তৃতীয় স্থানে উঠে বসেছিল সর্বজয়া। অভিনেত্রীর হাতযশ না থাকলে হয়!

তারপর অন‍্য সিরিয়ালগুলিকে কিছুদিন চাপে রাখার পর সাম্প্রতিক সপ্তাহে বেশ কিছুটা কমেছে সর্বজয়ার নম্বর। আর সেই সঙ্গে শুরু হয়েছে ট্রোল। প্রথমে তালের বড়া বানানো নিয়ে, আর এখন ঘুড়ি ওড়ানো নিয়ে কটাক্ষের সম্মুখীন হয়েছেন সর্বজয়া ওরফে দেবশ্রী। এক অত‍্যন্ত ধনী পরিবারের সাধারন গৃহবধূকে নিয়ে সিরিয়ালের কাহিনি, যে কিনা সমস্ত ক্ষমতার অধিকারিণী হয়েও মাটির কাছাকাছি থাকতে ভালবাসে।

SAB 1621325122189 1621325132782
বস্তির ছেলেদের সঙ্গে বিশ্বকর্মা পুজোর চাঁদা তোলার পর নিজের ভাসুরের সঙ্গে চ‍্যালেঞ্জ নিয়েছিল সর্বজয়া, ঘুড়ির লড়াইয়ে তাঁকে হারাবেই। যেমন কথা তেমনি কাজ। বাড়িসুদ্ধ লোককে বস্তিতে নিয়ে গিয়ে হাতে ঘুড়ি লাটাই ধরিয়ে দেয় সর্বজয়া। কিন্তু তার দাপটের কাটে টিকতে পারেনি কেউই। পাশে লাটাই হাতে দাঁড়িয়ে স্বামী, সর্বজয়াকে কি আর কেউ আটকাতে পারে! ঘুড়ির লড়াইয়ে বিজয়ী হয়েছে সে ই।

কিন্তু এই এপিসোড নিয়েই ঠাট্টা শুরু করেছেন অনেকে। তাদের বক্তব‍্য, বড্ড বেশি ওভার অ্যাকটিং করছেন দেবশ্রী। ঘুড়ির লড়াই হোক বা তালের বড়া বানানো, দেবশ্রীর চোখ নাচিয়ে অভিনয় সিরিয়ালের মজাটাই নষ্ট করে দিচ্ছে। একটু বেশিই নাটক করে ফেলছেন দেবশ্রী।

এর আগে তালের বড়া বানানো নিয়েও ট্রোলড হয়েছিলেন দেবশ্রী। নেটিজেনদের বক্তব‍্য, তালের বড়া বানানো নিয়ে একটু বেশিই আদিখ‍্যেতা করছে সর্বজয়া। এখনো অনেক বাড়িতেই জন্মাষ্টমীতে তালের বড়া, তালের ক্ষীর বানানো হয়। বাড়ির মেয়ে বৌরা নিজে হাতেই সেসব বানান।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর