জেলফেরত হওয়ায় ঠাঁই হয়নি পুরনো বাড়িতে, নতুন ঝাঁ চকচকে ফ্ল‍্যাটের ছবি শেয়ার করলেন পরীমণি

বাংলাহান্ট ডেস্ক: পুরনো বিতর্ক সরিয়ে নতুন করে বাঁচার রসদ খুঁজছেন বাংলাদেশি অভিনেত্রী পরীমণি (porimoni)। গত প্রায় এক মাস গরাদের ওপারে কাটাতে হয়েছে তাঁকে। বাড়িতে বেআইনি মাদক মজুত করার অভিযোগে জেলবন্দি হয়েছিলেন পরীমণি। অগাস্টের শেষেই বন্দিদশা থেকে মুক্তি ঘটেছিল অভিনেত্রীর। এখন আর ওই দিনগুলো ফিরে দেখতে চান না তিনি।

কিছুদিন হল ফের কাজে যোগ দিয়েছেন পরীমণি। একের পর এক নতুন ছবি, ওয়েব সিরিজের চুক্তিতে সই করছেন। ইন্ডাস্ট্রির লোকেদের সঙ্গেও মিশতে শুরু করেছেন। সদ‍্য নিজের ছবির পরিচালকের জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছিলেন পরীমণি। আর এবারে পুরনো ঠিকানা বদলে নতুন বাড়িও খুঁজে নিলেন অভিনেত্রী।

   

pori moni bangladeshi actress 1
জেল থেকে বেরিয়ে নিজের বাড়িতে ফিরতেই বাড়ির মালিকের থেকে বাড়ি ছেড়ে দেওয়ার নোটিস পেয়েছিলেন পরীমণি। জেলে এতদিন বন্দি থাকার কারণেই নাকি তাঁর সঙ্গে এমন ব‍্যবহার মালিকের।এতদিন তাই খোঁজে ছিলেন নতুন বাসস্থানের। ঝাঁ চকচকে নতুন ফ্ল‍্যাটে ঢুকেই একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

সুন্দর করে নিজের নতুন ফ্ল‍্যাট সাজিয়েছেন পরীমণি। নিজেও ছোট্ট লাল শর্ট ড্রেসে সেজে ঘরের মাঝে দাঁড়িয়ে হাসিমুখে ক‍্যামেরাবন্দি হয়েছেন। সঙ্গে গানের লাইন তুলে লিখেছেন, ‘যে জীবনযাপন করছ সেটাকে ভালবাসো, সে জীবনটা ভালোবাসো সেটায় বাঁচো’।

FB IMG 1632168394217
সম্প্রতি একটি নতুন ছবির চুক্তিতে সাক্ষর করে করেছেন পরীমণি। পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। OTT প্ল‍্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি। আগে অভিনেত্রী নুসরত ফারিয়ার (nusrat faria) অভিনয় করার কথা ছিল এই ছবিতে। কিন্তু তাঁর শিডিউল ফাঁকা না থাকায় সরে দাঁড়াতে হয়েছে তাঁকে। আর তাঁর জায়গা নিয়েছেন পরীমণি।

FB IMG 1632168396057
বাড়ি ফেরার পর অতি সম্প্রতি কাজে ফিরেছেন অভিনেত্রী। ‘মুখোশ’ ছবির ডাবিং দিয়ে কাজ শুরু করেছেন। এদিনের একগুচ্ছ ছবিও শেয়ার করে সুখবর দিয়েছেন অভিনেত্রী। এছাড়াও রাশিদ পলাশের ছবি ‘প্রীতিলতা’তে অভিনয় করছেন পরীমণি। সম্প্রতি ওই পরিচালকেরই জন্মদিনের পার্টিতে উপস্থিত হন তিনি।

বেগুনি রঙা শাড়ি, সাদা ব্লাউজ, গয়নায় সেজেগুজে পরিচালক রাশিদ পলাশের জন্মদিনের পার্টিতে হাজির হন পরীমণি। শাড়ির রঙের সঙ্গে মিলিয়ে ফুলের তোড়া এবং কেকও নিয়ে গিয়েছিলেন তিনি। দুঃসময়ের ভয় কাটিয়ে ধীরে ধীরে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরছেন পরীমণি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর