দিলীপ ঘোষের বানান নিয়ে ট্রোল করতে গিয়ে নিজেই বানান ভুল করে বসলেন বাবুল সুপ্রিয়

বাংলাহান্ট ডেস্কঃ সোমবার রাতে বিজেপির রাজ্য সভাপতি পদে নতুন নিযুক্ত করা হয় বালুরঘাটের সাংসদ ড. সুকান্ত মজুমদারকে এবং দিলীপ ঘোষকে (dilip ghosh) করা হয় দলের জাতীয় সহ সভাপতি। তবে দিলীপ ঘোষের এই পদ পরিবর্তন নিয়ে তাঁকে শুভেচ্ছা জানানোর মধ্য দিয়েই খোঁচা দিলেন বাবুল সুপ্রিয় (babul supriyo)।

সদ্য বিজেপি ছেড়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। আর তারপরই বড় রদবদল করা হয় বিজেপির অন্দরে। বিজেপির রাজ্য সভাপতি পদ থেকে সরিয়ে দিলীপ ঘোষকে করা হয় দলের জাতীয় সহ সভাপতি এবং রাজ্য সভাপতি হিসবে নিযুক্ত হন ড. সুকান্ত মজুমদার।

   

প্রথম থেকেই রাজনৈতিক মহলে গুঞ্জন ছিল, একই দলের সদস্য হওয়া সত্ত্বেও কোনদিনই সদ্বভাব ছিল না দিলীপ ঘোষ এবং বাবুল সুপ্রিয়র মধ্যে। এমনকি বাবুল দল ছাড়ার পর কটাক্ষ করে দিলীপ ঘোষকে বর্ণপরিচয় উপহার দেওয়ার কথাও বলেছেন।

https://twitter.com/SuPriyoBabul/status/1439980151618490371?s=20

তবে দিলীপ ঘোষের একটি পোস্ট তুলে নিয়ে, তাঁকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি কটাক্ষ করতেও ছাড়লেন না বাবুল সুপ্রিয়। ট্যুইটারে তিনি লেখেন, ‘বিগত কয়েক বছরে বিজেপির এরজন অনেক খেটেছেন দিলীপ ঘোষ। তাই ওনার আগামী জীবন সুখের হোক এই কামনাই করি। কিন্তু on a lighter note এটা বলতেই হচ্ছে যে আমার বর্ণপরিচয়টা কিন্তু ওনার লাগবে। “ভারতীয় নতুন রাজ্য সভাপতি…” মানে কি??? আবার ভুল বাংলা!! যাইহোক ভালো থাকুন দিলীপদা’।

শুভেচ্ছা জ্ঞাপনের মধ্যে দিয়ে দিলীপ ঘোষকে কটাক্ষ করতে গিয়ে, নিজেই একটি ভুল করে বসলেন বাবুল সুপ্রিয়। ট্যুইটারে তিনি লিখেছেন, ‘বিগত কয়েক বছরে বিজেপির এরজন অনেক খেটেছেন দিলীপ ঘোষ’। যা নিয়ে ইতিমধ্যেই বর্ণপরিচয় দেওয়া নিয়ে ব্যাঙ্গ বিদ্রূপ শুরু হয়ে গিয়েছে স্যোশাল মিডিয়ায়।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর