ইংরেজি গানের তালে নিতম্ব দুলিয়ে উদ্দাম নাচ সন্দীপ্তার! পর্দার মা সারদার কাণ্ড দেখে হাঁ নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: টেলিভিশন তথা টলিউডের অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন (sandipta sen)। একের পর এক ধারাবাহিকে ইতিমধ‍্যেই নিজের অভিনয় প্রতিভা দেখিয়ে মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। নেটদুনিয়াতেও হু হু করে বাড়ছে তাঁর ফলোয়ারের সংখ‍্যা।

তবে দুরন্ত অভিনয়ের পাশাপাশি সন্দীপ্তার যে আরো গুণ রয়েছে তা সম্ভবত অনেকেই জানে না। নাচেও দারুন পারদর্শী তিনি। মাঝে মাঝেই সোশ‍্যাল মিডিয়ায় নাচের ভিডিও শেয়ার করতে থাকেন সন্দীপ্তা। বেশ ভাইরাল হয় ভিডিওগুলি। অভিনেত্রীর নাচের প্রশংসা করেন নেটিজেনরা।

   

IMG 20210921 133347
সোশ‍্যাল মিডিয়ায় সক্রিয় থাকায় হালফিলের ট্রেন্ডগুলোর সঙ্গেও পরিচিত সন্দীপ্তা। ভাইরাল গানের সঙ্গে নেচে প্রায়ই ভিডিও করেন তিনি। সম্প্রতি নেটদুনিয়ার ট্রেন্ড ‘শাট আপ অ্যান্ড বেন্ড’ ফলো করে একটি ভিডিও বানিয়েছেন সন্দীপ্তা। রিপড জিনস টিশার্ট পরে ইংরেজি গানের তালে চুটিয়ে কোমর দোলাতে দেখা গিয়েছে তাঁকে।

IMG 20210921 132823
পর্দার মা সারদার এহেন রূপ দেখে হতবাক নেটিজেনরা। সৃজিত মুখোপাধ‍্যায়-পত্নি রাফিয়াথ রশিদ মিথিলা তো বলেই বসলেন, সন্দীপ্তার থেকে নাচ শিখতে চান তিনি। আগুন ও হৃদয়ের ইমোজিতে ছেয়ে গিয়েছে কমেন্ট বক্স। সকলেই প্রশংসা করেছেন অভিনেত্রীর ডান্স মুভসের।

IMG 20210921 132844

https://www.instagram.com/reel/CUB6EFxp8Wy/?utm_medium=copy_link

আপাতত ‘করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব’ সিরিয়ালে সারদামণিরর চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা। ছোট্ট সারদামণি থেকে জগজ্জননী মা সারদা হয়ে ওঠার কাহিনি ফুটিয়ে তুলবেন তিনি। সন্দীপ্তার টেলিভিশনে যাত্রা শুরু ‘দূর্গা’ সিরিয়ালের হাত ধরে। এই সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর বিপরীতে ছিল গৌরব চ‍্যাটার্জি। তুমুল জনপ্রিয়তা পেয়েছিল সেই সিরিয়াল। সেখান থেকেই খ‍্যাতির শীর্ষে ওঠেন সন্দীপ্তা।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর