রাস্তায় পড়ে থাকা সিগারেট কুড়িয়ে ডাস্টবিনে ফেলাও কাজ! দেহরক্ষীকে রাজার হালে রাখেন শাহরুখ

বাংলাহান্ট ডেস্ক: বলিউড বাদশা, কিং খান, রোম‍্যান্স কিং এমন একাধিক তকমা জড়িয়ে তাঁর নামের সঙ্গে। যাকে এক ঝলক দেখার জন‍্য মুখিয়ে থাকে লক্ষ লক্ষ মহিলা অনুরাগী, তিনি শাহরুখ খান (shahrukh khan)। পঞ্চাশের মধ‍্যভাগে এসেও তাঁর ক‍্যারিশ্মা কমেনি এতটুকুও। তবে এবার চর্চায় তিনি নন‌। বরং কিং খানের থেকে লাইমলাইট ছিনিয়ে নিয়েছেন তাঁর দেহরক্ষী।

বলিউড ইন্ডাস্ট্রির অন‍্যতম শক্ত খুঁটি শাহরুখ। দীর্ঘ অভিনয়ের কেরিয়ারে বহু হিট ফিল্ম যেমন উপহার দিয়েছেন, তেমনি বিতর্কেও জড়িয়েছেন অনেক। শুধু বলিউড নয়, গোটা বিশ্বে সমাদৃত কিং খান। তাই তাঁর নিরাপত্তা নিয়ে হেলাফেলা করা চলে না। এমনিতে বেশ বিলাসবহুল জীবনযাপন করেন শাহরুখ। আলিশান বাসস্থান মন্নত থেকে শুরু করে দেশের বাইরেও একাধিক জায়গায় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তাঁর বিপুল সম্পত্তি।

   

76200513
তাই দেহরক্ষী নিয়োগের ব‍্যাপারেও কোনো কসুর রাখেননি শাহরুখ। তাঁর নিরাপত্তার দায়িত্বে রয়েছেন রবি সিংহ। বলিউড বাদশার ছায়াসঙ্গী তিনি। প্রতি পদে পদে তাঁকে অনুসরণ করে চলেন রবি। ইন্ডাস্ট্রিতে শাহরুখের জনপ্রিয়তার কথা মাথায় রেখে যথেষ্ট কড়া ভাবে নিজের দায়িত্ব পালন করেন তিনি।

ছবির সেট থেকে অন‍্যান‍্য যেকোনো ইভেন্ট, সবসময় ছায়ার মতো অভিনেতার পাশে পাশে থাকেন রবি। তাঁর নিরাপত্তার ফাঁক গলে একটা মাছিরও প্রবেশ করার সাধ‍্য নেই। এমনকি রাস্তায় শাহরুখ কোনো সিগারেটের টুকরো ফেললে সেটাও কুড়িয়ে ডাস্টবিনে ফেলার কাজ রবির।

এমন একজন দেহরক্ষীর পারিশ্রমিকটাও যে নেহাত কম হবে না তা বলা বাহুল‍্য। রবির পারিশ্রমিক শুনলে চোখ কপালে উঠতে বাধ‍্য। বছরে ২.৫ কোটি টাকা পারিশ্রমিক পান শাহরুখের দেহরক্ষী। সলমন এব‌ং আমির খান দুজনেই দেহরক্ষীদের পারাশ্রমিক দেন বছরে ২ কোটি টাকা। তবে একা কিং খান নন, যেকোনো আন্তর্জাতিক তারকা ভারতে এলেই ডাক পড়ে রবি সিংহর।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর