‘বিজেপির চা ওয়ালাও তৃণমূলে এসে নাম লেখাবে’, চ‍্যালেঞ্জ ছুঁড়লেন সায়নী

বাংলাহান্ট ডেস্ক: বক্তৃতার মঞ্চ থেকে ফের বিজেপিকে ঝাঁঝালো আক্রমণ যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সায়নী ঘোষের (saayoni ghosh)। মুর্শিদাবাদের জঙ্গিপুরে ভোট প্রচারে এসে কেন্দ্রের বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় কটাক্ষ ছোঁড়েন তিনি। ‘চা ওয়ালাও তৃণমূলে এসে নাম লেখাবে’, এই ভাষাতেই বিজেপির বিরূদ্ধে আক্রমণ শানিয়েছেন সায়নী।

মঙ্গলবার মুর্শিদাবাদের জঙ্গিপুরে তৃণমূল প্রার্থী জাকির হোসেনের হয়ে নির্বাচনী প্রচারে এসেছিলেন সায়নী। সেখানেই সভামঞ্চ থেকে তীব্র কটাক্ষ করে তিনি বলেন, বিজেপির মতো তৃণমূল ধর্মের রাজনীতি করে না। বিজেপি ধর্মীয় বিভেদ সৃষ্টি করে তাস খেলতে চায়। তাই বাংলায় তাদের তাসের ঘর ভেঙে পড়ছে। এখানকার মানুষ বিজেপির অসল খেলা অনেকদিন আগেই বুঝে গিয়েছে। তাই তারা মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের আদর্শে অনুপ্রাণিত।

   

1611084486 saayoni ghosh 1
সায়নী বলেন, মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের থেকেই রাজনীতির পাঠ পড়েছেন তিনি। তাই কাউকে হারাতে হলে রাজনীতির পথেই হারাবেন। ধর্মের রাজনীতি করবেন না। কেন্দ্রের নেতামন্ত্রীদেরও একহাত নিয়েছেন সায়নী। তাঁর কথায়, “বিধানসভা নির্বাচনের আগে দিল্লি থেকে ডেলি প‍্যাসেঞ্জারি করে পশ্চিমবঙ্গে যাওয়া আসা করতেন প্রধনমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীরা। এমনকি ভবানীপুরের গলিতে গিয়ে চৌবাচ্চাও পরিস্কার করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী।”

সায়নীর অভিযোগ, ইয়াশের সময়, করোনাকালে সাধারন মানুষের পাশে তাঁদের দেখা যায়নি। তখন তৃণমূলই দাঁড়িয়েছিল। তাই ডেলি প‍্যাসেঞ্জারি করেও বাংলায় খুঁটি পুঁততে পারেনি বিজেপি। মানুষ তৃণমূলকেই আবার নির্বাচিত করেছে। সে কারণেই এবারে উপনির্বাচনে বিজেপির তারকা প্রচারকের তালিকায় আর মোদী অমিত শাহের নাম নেই।

বিধানসভা নির্বাচন মিটতেই একে একে বিজেপি ছেড়ে তৃণমূলে এসে ভিড়ছেন নেতামন্ত্রীরা। সায়নীর কটাক্ষ, “আগামীদিনে বিজেপির চা ওয়ালাও এসে তৃণমূল কংগ্রেসে নাম লেখাবেন। তারপর দলের মধ‍্যে সবাইকে চা দিয়ে বেড়াবেন।”

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর