বিয়ের এক বছরের আগেই প্রথম সন্তান, বাবা হওয়ার অনুভূতি নিয়ে মুখ খুললেন ‘পবিত্র রিশতা’র শাহির

বাংলাহান্ট ডেস্ক: দিন কয়েক আগেই সুখবর এসেছে অভিনেতা শাহির শেখের (shaheer sheikh) পরিবারে। প্রথম সন্তানের বাবা হয়েছেন তিনি। স্ত্রী রুচিকা কাপুর এক ফুটফুটে কন‍্যাসন্তানের জন্ম দিয়েছেন। মেয়ের নাম তাঁরা রেখেছেন অনয়া। এতদিন বিষয়টা এড়িয়ে গেলেও সম্প্রতি সুখবর দিয়ে বাবা হওয়ার অনুভূতি ভাগ করে নিয়েছেন শাহির।

অভিনেতা জানান, বাবা হওয়ার অভিজ্ঞতা এতদিন পর্যন্ত অন‍্য সব অভিজ্ঞতাকেই ছাপিয়ে গিয়েছে। এ অনুভূতি ভাষায় প্রকাশ করা সম্ভব না। শাহির বলেন, “আমি শুনেছিলাম বাবা রা বিষয়টা প্রথমে বুঝতে পারে না। কিন্তু মেয়েকে প্রথম বার কোলে নিয়ে ওর সঙ্গে বন্ধনের অনুভূতি হচ্ছিল। এখন বুঝতে পারছি আমাদের নিয়ে বাবা মায়েরা ঠিক কেমন ভাবেন।”

963865 shaheer sheikh ruchikaa kapoor baby shower
সন্তান জন্মের ঘোষনা তো দূর স্ত্রীর সন্তানসম্ভবা হওয়ার খবরও প্রথমে প্রকাশ‍্যে স্বীকার করেননি শাহির। মুখ খুলতে চাননি রুচিকাও। কিন্তু খবর চেপে রাখতে পারেননি তাঁরা। জুটির ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং সোশ‍্যাল মিডিয়ায় ফ‍্যানপেজগুলির তরফে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল রুচিকার সাধের ছবি, ভিডিও। টেলিভিশনের নামী অভিনেতা অভিনেত্রীরাও যোগ দিয়েছিলেন সেই অনুষ্ঠানে।

এরপরেই সোশ‍্যাল মিডিয়ায় রুচিকার বেবি বাম্পের ছবি শেয়ার করে শাহির লেখেন, ‘জীবনের উপহার পেয়ে ধন‍্য। কৃতজ্ঞতায় পরিপূর্ণ। আগামীর সফরের জন‍্য সকলের ভালবাসা ও শুভ কামনা চাই। প্রার্থনা করবেন আমাদের জন‍্য।’

হিন্দি টেলিপাড়ার অত‍্যন্ত পরিচিত মুখ শাহির শেখ। ‘সানয়া’ সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। তবে ২০০৯ সালে ‘কেয়া মস্ত হ‍্যায় লাইফ’ এর মাধ‍্যমে জনপ্রিয়তার তুঙ্গে ওঠেন তিনি। ঝাঁসি কি রানি তে নানাসাহেব এর চরিত্রেও অভিনয় করেছিলেন শাহির।


তবে সবথেকে বেশি প্রশংসিত হয়েছিলেন তিনি ‘মহাভারত’ এর অর্জুন চরিত্রে অভিনয়ের জন‍্য। অপরদিকে স্ত্রী রুচিকা কাপুর বালাজি প্রোডাকশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পদে রয়েছেন। গত বছর নভেম্বর মাসে আইনি বিয়ে সারেন এই জুটি। ইন্ডাস্ট্রির মাত্র কয়েকজন তারকাই উপস্থিত ছিলেন এই বিয়েতে।

এই মুহূর্তে ‘কুছ রঙ পেয়ার এ অ্যায়সে ভি’ সিরিয়ালের দ্বিতীয় সিজনে দেখা যাচ্ছে শাহিরকে। এছাড়া পবিত্র রিশতার দ্বিতীয় সিজনে আইকনিক মানব চরিত্রেও অভিনয় করছেন তিনি। এর আগে এই চরিত্রে দেখা গিয়েছিল প্রয়াত সুশান্ত সিং রাজপুতকে। এমন একটি চরিত্রে অভিনয়ের ব‍্যাপারে শাহির বলেন, প্রথমে যখন এই চরিত্রের প্রস্তাব তাঁর কাছে আসে না বলে দিয়েছিলেন তিনি। কিন্তু তারপরেই শাহির ভাবেন সুশান্ত সব চ‍্যালেঞ্জই গ্রহণ করতেন। তাই তাঁর প্রতি শ্রদ্ধা রেখেই এই চরিত্রে অভিনয়ের চ‍্যালেঞ্জ গ্রহণ করেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর