সর্বজয়ার ম‍্যাজিক শেষ! মিঠাইকে হারাতে গিয়ে নিজেই পিছিয়ে পড়ল টিআরপির দৌড়ে

বাংলাহান্ট ডেস্ক: সপ্তাহের মধ‍্যভাগ মানেই টেলিপাড়ার নায়ক নায়িকাদের ফলপ্রকাশের দিন। কোন চ‍্যানেলের কটা সিরিয়াল এক থেকে দশের মধ‍্যে থাকল, কোন সিরিয়াল কাকে টেক্কা দিল, এসব নিয়ে অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি চিন্তায় থাকে দর্শকেরাও। গত সপ্তাহের মতো এবারেও টিআরপি লিস্টে বড়সড় রদবদল!

বরাবরের মতো এ বারেও প্রথম স্থানেই রয়েছে মিঠাই (mithai)। সেরার শিরোপা এখনো কেউ ছিনিয়ে নিতে পারেনি তার থেকে। দ্বিতীয় স্থানে জি বাংলারই অপরাজিতা অপু। গত বারে যৌথ ভাবে দ্বিতীয় স্থানে ছিল যমুনা ঢাকি। কিন্তু এবারে একটু পিছিয়ে তৃতীয় স্থানে চলে এসেছে এই সিরিয়াল। তবে সবথেকে করুণ অবস্থা সর্বজয়ার (sarbajaya)।

SAB 1621325122189 1621325132782 1
গত সপ্তাহে তৃতীয় স্থানে ছিল দেবশ্রী রায়ের (debasree roy) এই কামব‍্যাক সিরিয়াল। দীর্ঘদিন পর মাঠে খেলতে নেমেছেন দেবশ্রী রায়। আর প্রথম থেকেই ছক্কা হাঁকাতে শুরু করেছিল এই সিরিয়াল। প্রথম সপ্তাহেই সোজা টিআরপি তালিকার তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছিল। কিন্তু এবারে সিরিয়ালের দুর্দশা দেখে অনেকেরই বক্তব‍্য, দেবশ্রীর ম‍্যাজিক ফিকে হতে শুরু করেছে।

আগের সপ্তাহে তৃতীয় স্থান থেকে এবারে সোজা ষষ্ঠ স্থানে নেমে গিয়েছে সর্বজয়া। আগের বার ৭.৯ নম্বর পেয়েছিল এই সিরিয়াল। এবারে তার সংগ্রহে ৭.৭। একই নম্বর পেয়ে সর্বজয়ার সঙ্গে স্থান শেয়ার করেছে স্টার জলসার ধুলোকণা ও খড়কুটো। সৌগুণের কাহিনিতে মোড় আসার পর ফের টিআরপি বেড়েছে খড়কুটোর।

Mithai3 1
এবারে আরো এক চমক এসেছে টিআরপি লিস্টে। শেষ হতে চলা রিমলি উঠে এসেছে প্রথম দশে। ৬.১ নিয়ে দশম স্থানে রয়েছে এই সিরিয়াল। রিমলির পরিচালক জানিয়েছিলেন ২২ সেপ্টেম্বর পর্যন্তই হবে রিমলির শুটিং। আগামী ২৬ তারিখ শেষ এপিসোড সম্প্রচারিত হবে। তবে শেষে এমন এক টুইস্ট থাকবে যা কখনো ভাবতেও পারেননি দর্শক।

এক নজরে দেখে নিন এ সপ্তাহের টিআরপি লিস্ট

মিঠাই- ১১.৩ (প্রথম)

অপরাজিতা অপু- ৮.৯ (দ্বিতীয়)

উমা- ৮.৭ (তৃতীয়)

যমুনা ঢাকি- ৮.৩ (চতুর্থ)

রানি রাসমণি- ৮.২ (পঞ্চম)

সর্বজয়া- ৭.৭ (ষষ্ঠ)

ধুলোকণা-৭.৭ (ষষ্ঠ)

খড়কুটো- ৭.৭ (ষষ্ঠ)

মন ফাগুন- ৭.০ (সপ্তম)

কড়িখেলা- ৬.৮ (অষ্টম)

এই পথ যদি না শেষ হয়- ৬.৮ (নবম)

শ্রীময়ী- ৬.৫ (নবম)

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর