সানগ্লাস পরে, বাইকে চড়ে ভবানীপুর দাপিয়ে বেড়ালেন ‘কালারফুল বয়’ মদন মিত্র

বাংলাহান্ট ডেস্কঃ শাসক দল কিংবা বিরোধী দল, সর্বত্রই ছড়িয়ে রয়েছে তাঁর অসংখ্যা অনুগামী। তাঁর কথা বলার ধরণ থেকে শুরু করে, তাঁর স্টাইল স্টেটমেন্ট- সবকিছুই যেন যেকোন সুপারস্টারকেও হার মানাবে। এবার সেই মদন মিত্রই (Madan Mitra) নামলেন দিদির হয়ে ভবানীপুরে প্রচার করতে।

ঠিক ভোট প্রচার নয়, ভবানীপুরে একটি ফুড মেলায় যোগ দিতে গিয়েছিলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। আর সেখানে যাত্রাপথেই জনসংযোগের মাঝে সেরে নিলেন প্রচার কাজও। সঙ্গে ছিলেন টেলিপর্দার নব দম্পতি নীল-তৃণাও। সেইসঙ্গে তাঁদের দেখতে রাস্তায় ভিড় জমালেন অসংখ্য মানুষ।

   

Madan Bhabanipur Cover

শনিবার দুপুরে বাইকে সওয়ার হয়েই বেরিয়ে পড়েছিলেন মদন মিত্র। সঙ্গে ছিলেন হলুদ কুর্তিতে তৃণা সাহা এবং পান্না সবুজ শেরওয়ানিতে নীল ভট্টাচার্য। তবে এদিনও কালো গেঞ্জির সঙ্গে ছিল মদন মিত্রের অতি প্রিয় সানগ্লাস। বাইক নিয়েই কচিকাঁচাদের অনুরোধে দাঁড়িয়ে আবার সেলফিও তুললেন তাঁদের সঙ্গে, আবার হ্যান্ডশেকও করলেন। এখানেই শেষ নয় ছোটদের আশীর্বাদও করলেন ‘কালারফুল বয়’।

এদিন সাংবাদিকদের মুখোমুখী হয়ে মদন মিত্র বলেন, ‘আমি বুড়ো হলেও, রাজনীতির লোক হলেও, বাচ্চারা আমার খুব প্রিয়। আর বাচ্চারাও আমাদের খুবই ভালোবাসে। ঠিক প্রচারে আসিনি আমি। ভবানীপুরে ছোটদের আয়োজন করা ফুডমেলার খবর পেয়ে দেখতে এসেছি’।

Madan Bhabanipur Neel Trina

প্রসঙ্গত, কদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর জন্য একটি গানও গাইতে শোনা গিয়েছিল মদন মিত্রকে। যেখানে তাঁকে একদিকে যেমন ধুতি পাঞ্জাবি পরিহিত বাঙালী বাবু লাগছিল, তেমনই অন্যদিকে ওয়েস্টার্ন ড্রেসেও প্রিয় সানগ্লাস পরিহিত লুকেও ধরা দিয়েছিলেন এই ‘বাংলার ক্রশ’।

ad2
Avatar
Smita Hari

সম্পর্কিত খবর