বিচ্ছেদের পর মনের কথা তুলে ধরলেন শিখর, দুঃখ ভুলে এভাবেই মোটিভেট করছেন নিজেকে 

বাংলা হান্ট ডেস্কঃ ভারতীয় দলের বাঁহাতি ওপেনার শিখর ধাওয়ান এই মুহূর্তে একটা জটিল  দুঃসময়ের মধ্য দিয়ে চলেছেন। একদিকে যেমন তার ব্যক্তিগত জীবনে বড় ধাক্কা এসেছে, তেমনি বড় ধাক্কা লেগেছে তার ক্রিকেট ক্যারিয়ারের ক্ষেত্রেও। আয়েশা মুখার্জির সঙ্গে ৮ বছরের বিবাহ জীবনের পর হঠাৎ বিচ্ছেদের দুঃখ ভোলার আগেই ফের একবার বড় ধাক্কা লেগেছে শিখরের ক্রিকেট জীবনে। টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপের জন্য বেছে নেওয়া ভারতীয় দলে সুযোগ পাননি তিনি।

তবে জীবনের উপর দুঃখের পাহাড় ভেঙে পড়লেও শিখর যে হাল ছাড়েননি তা বোঝা গিয়েছিল গত দিনের ইনিংসের পরেই। আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচেই হায়দ্রাবাদের বিরুদ্ধে ৪২ রানে সুন্দর ইনিংস উপহার দিয়েছিলেন তিনি। শুধু তাই নয় এখনও পর্যন্ত সর্বোচ্চ রানের জন্য অরেঞ্জ ক্যাপ রয়েছে তার মাথাতেই। এবার আইপিএলে এখনো পর্যন্ত ১০ ম্যাচের ৪৩০ রান করেছেন এই তারকা ওপেনার।

   

জীবনের দুঃখ ভুলে নিজেকে যতটা সম্ভব উজ্জীবিত রাখার চেষ্টা সব সময় করে চলেছেন গব্বর শিখর ধাওয়ান। এদিনও ইনস্টাগ্রামে তাকে একটি ওয়ার্কআউট সেশনের ছবি শেয়ার করতে দেখা যায়। এই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, “যারা সবসময় উচ্চ চিন্তা, কঠোর পরিশ্রম করে এবং অহংকে অবদমিত করে রাখে, ভাগ্য তাদেরই হয় আর মানুষের ভালোবাসাও”

 

https://www.instagram.com/p/CUNIjbCKwHV/?utm_source=ig_web_button_share_sheet

 

এই পোস্টের উত্তর দিয়েছেন প্রাক্তন ক্রিকেটার  হরভজন সিংও। তিনি লেখেন, ‘সত্যি একদম ঠিক বলেছেন।’ প্রসঙ্গত উল্লেখ্য ঘর এবং আয়েশার বিবাহে বড় ভূমিকা নিয়েছিলেন হরভজনও। মূলত হরভজনের দৌলতেই দেখা হয়েছিল আয়েশা এবং শিখরের।

ad2
Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর