এবার মহাকাশে হবে নীল ছবির শুটিং, টিকিট কাটার তোড়জোড় করছেন বিখ্যাত অভিনেত্রী

বংলা হান্ট ডেস্কঃ মহাকাশের প্রতি মানুষের আকর্ষন চিরদিনের। অজানাকে জানতে বারবার জীবনের ঝুঁকি নিয়ে মহাবিশ্বে পাড়ি দিয়েছে মানুষ। এখন অবশ্য বিষয়টা বেশ কিছুটা আয়ত্তের মধ্যে এসে গিয়েছে বিজ্ঞানীদের কল্যাণে। আর তাই এবার সেই মহাকাশেই তৈরি হবে যৌন সম্পর্ক। তাও আবার একটি পর্ন ছবির শ্যুটিংয়ের জন্য, এমনটাই সিদ্ধান্ত নিয়েছে পর্ন ফ্লিম মেকার একটি সংস্থা। পর্ন সিনেমার ক্ষেত্রেও আজকাল প্রতিদ্বন্দ্বিতা কম নয়। আর তাই অন্য কম্পিটিটরদের টেক্কা দিতে এবার এই অভিনব সিদ্ধান্ত নিল এই গোষ্ঠীটি।

জানা গিয়েছে, সংস্থার হয়ে মহাকাশে যেতে রাজি হয়েছেন লেক্সি লুনা নামের এক পর্নস্টার। বরাবরই তার মহাকাশে পাড়ি দেওয়ার শখ তার সেই শখ এভাব পূরন করতে পেরে খুশি অভিনেত্রী। অন্যদিকে সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর এই অভিনেত্রীর ইচ্ছাপূরন করতে পেরে খুশি সংস্থাও। তাদের মতে পর্ন ছবির জগতে এই উদ্যোগে একটি নয়া দিগন্ত খুলে দিতে পারে। শুধু তাই নয়, এর ফলে অন্যান্য কম্পিটিটরদের তুলনায় অনেকটাই এগিয়ে যাবেন তারা এ নিয়েও কোন সন্দেহ নেই।

সংস্থার সিইও রব কেমিনোফি জানিয়েছেন, ‘সাধারণ মানুষকে যখন মহাকাশে যাওয়ার সুযোগ করে দেওয়া হচ্ছে, তখন আমরা চাইছি মহাকাশেই পর্ন ছবির শ্যুট করতে। আর এই কাজের জন্য আমরা পাঠাচ্ছি লেক্সি লুনাকে।’

rocket 2222

সংস্থার তরফে আরও জানানো হয়েছে , প্রস্তুতি মোটামুটি সম্পূর্ন। ইলন মাস্কের মহাকাশযানে যাওয়ার কথা রয়েছে তাদের। এখন মহাকাশের টিকিট কাটার তোরজোড় করছেন তারা। এখন সবকিছু ঠিকঠাক থাকলে কয়েকদিনের মধ্যেই মহাকাশে পাড়ি দেবেন লেক্সি লুনা এবং তার টিম।

 


Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর