শোভনের বাড়ি কিনে নিয়ে রত্নাকে সসম্মানে বাড়ি ছেড়ে দিতে বললেন বৈশাখী

বাংলাহান্ট ডেস্কঃ বেহালার বাড়ি ছাড়তে হবে রত্নাকে। ওই বাড়ির মালিক হয়েই রত্নাকে সসম্মানে বাড়ি ছাড়ার পরামর্শ দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। নাহলে আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারিও দিলেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী।

বিষয়টা হল, কিছুদিন আগেই নিজের সমস্ত সম্পত্তি বান্ধবী বৈশাখীর নামে লিখে দিয়েছেন শোভনবাবু। বেহালার ওই বাড়িতে বিয়ের আগে থেকেই থাকতেন শোভন চট্টোপাধ্যায়। তবে বর্তমানে ছেলে মেয়েকে নিয়ে সেখানেই থাকেন শোভন জায়া। এবার সেই বাড়ির মালিকানা পেয়েই রত্না চট্টোপাধ্যায়কে সেটি ছেড়ে দেওয়ার কথা বললেন বৈশাখী।

   

ratna chatterjee and Baisakhi Banerjee went to help sovan chatterjee

সূত্র মারফত জানা গিয়েছে, বর্তমান সময়ে কিছুটা আর্থিক সংকটে রয়েছেন শোভন চট্টোপাধ্যায়। একদিকে যেমন তাঁর বিশেষ কিছু রোজগার নেই, তেমন অন্যদিকে রত্নার সঙ্গে ডিভোর্স-সহ বেশ কিছু মামলায় তাঁর অনেক খরচও হচ্ছে। কিন্তু আবার আর্থিক সাহায্য নিতে চাইছেন না বৈশাখীর থেকে। তাই আইনি খরচ মেটাতে তাঁর বেহালার বাড়িটি বৈশাখীদেবীর কাছে বিক্রি করার প্রস্তাব দিয়েছিলেন বৈশাখী নিজেই।

এবিষয়ে বৈশাখীদেবী জানিয়েছেন, ‘আমার সবকিছু শোভনবাবু ব্যবহার করতে পারবেন, একথা আগেই তাঁকে জানিয়েছিলাম। কিন্তু বিনামূল্যে উনি আমার কোন সাহায্য নিতে চাইছেন না। তবে এখন যেহেতু বিভিন্ন কারণে ওনার অর্থের প্রয়োজন, তাই আমার কাছে বেহালার বাড়িটি বিক্রি করে দিয়েছেন। আর যেহেতু বর্তমানে আমি ওই বাড়ির মালিক, তাই রত্নাকে ওই বাড়ি ছেড়ে সসম্মানে চলে যাওয়ার পরামর্শ দিয়েছি। তবে শোভনের মেয়ে যদি মায়ের সঙ্গে সম্পর্ক ত্যাগ করে এখানে থাকতে চায়, তাহলে থাকতেই পারে’।

ad2
Avatar
Smita Hari

সম্পর্কিত খবর