চরম বিপাকে সঞ্জু স্যামসন, একটি ভুলের জন্য BCCI দিলো বড় সাজা

বংলা হান্ট ডেস্কঃ আইপিএলের ৩৬ তম ম্যাচে দিল্লির বিরুদ্ধে বড় হার সহ্য করতে হয়েছে রাজস্থান রয়েলসকে। রবিবার প্রথমে ব্যাট করে নির্ধারিত কুড়ি ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রানের লক্ষ্যমাত্রা অর্জন করেছিল দিল্লি। জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই ব্যাটিং ধ্বসের মুখোমুখি হয় রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন ছাড়া কেউই সেভাবে উইকেটে টিকে থাকতে পারেনি। যার জেরে নির্ধারিত কুড়ি ওভারে ৬ উইকেটের বিনিময়ে মাত্র ১২১ রানেই শেষ হয়ে যায় রাজস্থানের লড়াই।

৩৩ রানে এই ম্যাচ জিতে ইতিমধ্যেই লীগ টেবিলের শীর্ষস্থান দখল করেছে দিল্লি ক্যাপিটালস। শুধু তাই নয়। ফের একবার প্লে অফসের টিকিটও প্রায় নিশ্চিত করে ফেলেছে তারা। অন্যদিকে রাজস্থানের জন্য ফের একবার রয়েছে বড় দুঃসংবাদ। একদিকে যেমন গতকালের ম্যাচে অধিনায়ক সঞ্জু স্যামসানের দুরন্ত লড়াই সত্বেও জিততে পারেনি তারা, তেমনি আবার খেলোয়াড়দের ভোগ করতে হবে জরিমানাও।

গতকাল ব্যাট হাতে ৭০ রানের সুন্দর ইনিংস উপহার দিয়েছিলেন সঞ্জু। কিন্তু দলের অধিনায়কত্ব করার সময় পরপর দুই ম্যাচে যে বড় ভুল করলেন তিনি তারই মাশুল এবার দিতে হচ্ছে তাকে। স্লো ওভার রেটের জন্য পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচেও রাজস্থানকে সতর্ক করেছিল আইপিএল কর্তৃপক্ষ। কিন্তু ফের একবার দিল্লি বিরুদ্ধেও একই ভুল করল রাজস্থান।

IMG 20210925 200038

আর তাই আইপিএল কর্তৃপক্ষের পক্ষ পক্ষ থেকে জানানো হয়েছে এবার অধিনায়কসহ খেলোয়াড়দের প্রত্যেককেই দিতে হবে জরিমানা। অধিনায়ক সঞ্জু স্যামসনকে ২৪ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। অন্য খেলোয়াড়দের দিতে হবে ম্যাচ ফির ৫% বা ৬ লক্ষ লক্ষ টাকা। একেই ম্যাচ হেরে এই মুহূর্তে বড় ধাক্কা খেয়েছে রাজস্থান তার ওপর এই জরিমানাকে মরার উপর খাঁড়ার ঘা বলা চলে।

 


Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর