বন্ধ হওয়ার পরে আবার ফিরে এলো Airtel এর সবথেকে সস্তার প্ল্যান, খুশির হাওয়া গ্রাহকদের মনে

বাংলা হান্ট ডেস্কঃ সম্প্রতি পুরোপুরি বন্ধ হয়ে গিয়েছিল এয়ারটেলের ৪৯ টাকা রিচার্জ প্ল্যান। যার জেরে সমস্যায় পড়েছিলেন অনেক গ্রাহকই। অনেকেই নেট ততবেশি ব্যবহার করেন না। যার ফলে ডেটা খরচও কম হয়, কিন্তু ফোনে কথা বলতে গেলে প্রয়োজন টকটাইম। আর সেই কারণেই এয়ারটেলের এই ছোট রিচার্জটি ভীষণ পছন্দ ছিল গ্রাহকদের। সেই কারণেই বন্ধ করার পরেও ফের একবার গ্রাহকদের জন্য এই রিচার্জ প্ল্যান ফিরিয়ে নিয়ে এলো এয়ারটেল।

এয়ারটেলের এই ৪৯ টাকার রিচার্জ প্লান অনুসারে পাওয়া যায় ৩৮.৫২ টাকার টকটাইম। কলে প্রতি সেকেন্ডে কাটা হয় ২.৫ পয়সা। এছাড়া রয়েছে ১০০ এমবি ফ্রি ডেটা। তবে মনে রাখবেন ডেটা ফুরিয়ে গেলে প্রতি মিনিটে কাটা হবে ৫০ পয়সা। তাই খেয়াল রাখতে হবে অফার ফুরোলে মোবাইল ডেটা যেন অন করা না থাকে। এই রিচার্জ প্ল্যানের মেয়াদ ২৮ দিন।

বিশেষত সেই সমস্ত গ্রাহক যারা ততখানি নেট ব্যবহার করেন না বা একটির অধিক সিম ব্যবহার করেন তাদের জন্য বড় সাশ্রয়ী এয়ারটেলের এই অফারটি। আর তাই এই প্ল্যান ফিরে আসায় খুশি গ্রাহকরাও। জানিয়ে রাখি এখনও অবধি এটি এয়ারটেলের সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান।

IMG 20210804 200441

এছাড়া যারা বেশি ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য এই এয়ারটেলের ১৪৯ টাকা এবং ৫৯৮ টাকার রিচার্জ প্ল্যান রয়েছে যা ভীষণ জনপ্রিয়। ১৪৯ টাকার রিচার্জ প্ল্যান এর ক্ষেত্রে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন আপনি। এছাড়া আনলিমিটেড কল, বিনামূল্যে ১৪৯ টি এস এম এস তো রয়েছেই। এর মেয়াদ ২৮ দিন। দীর্ঘকালীন রিচার্জের জন্য ব্যবহার করা যেতে পারে ৫৯৮ টাকার প্ল্যান, এর ভ্যালিডিটি ৮৪
দিন। বাকি সমস্ত সুবিধার সাথে এক্ষেত্রে প্রতিদিন ২ জিবির ডেটা পাবেন আপনি।

 


Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর