সোনিয়া গান্ধী দেশের ‘ফার্স্ট লেডি’! বেশি স্মার্ট হতে গিয়ে কেলেঙ্কারি করে বসেছিলেন করিনা

বাংলাহান্ট ডেস্ক: শুধু সুন্দরী না, বোল্ড মন্তব‍্য করতেও বলিউডে আলাদা পরিচিতি রয়েছে করিনা কাপুর খানের (kareena kapoor khan)। বিতর্ক তাঁর নিত‍্যসঙ্গী। উপরন্তু নিজেই এমন কিছু মন্তব‍্য তিনি করে বসেন যার জন‍্য ট্রোল হতে হয় তাঁকে। এমন একাধিক মুহূর্ত রয়েছে যখন ক‍্যামেরার সামনে বেশি বুদ্ধি দেখাতে গিয়ে বোকা বোকা মন্তব‍্য করে বসেছেন বেবো।

পরিচিত মুখ হওয়ার একটি সমস‍্যা হল সাম্প্রতিক বিষয়বস্তু সম্পর্কে ওয়াকিবহাল থাকা জরুরি, যাতে ক‍্যামেরার সামনে নাজেহাল না হতে হয়। কিন্তু এমন বহু তারকাই আছেন যারা কোনো বিষয়ের বিন্দুবিসর্গও না জেনে অদ্ভূত মন্তব‍্য করে বসেছেন। করিনাও ব‍্যতিক্রম নন।

Kareena Kapoor at TOIFA16
ভারতের মঙ্গলযানের সফল উৎক্ষেপণের পর একটি সাংবাদিক সম্মেলনে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল এই বিষয়ে। উত্তরে খুব সপ্রতিভ ভাবে করিনা বলেন, “আমিও একাই মহাকাশে যেতে চাই”। হঠাৎ একা কেন? বেগমসাহেবা উত্তর দেন, কারণ সইফ ইতিমধ‍্যেই সেখানে রয়েছেন। না, করিনার এই মন্তব‍্যের অর্থ বোঝেননি কেউই।

আরেকবার ‘বজরঙ্গি ভাইজান’ ছবির একটি প্রচারমূলক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করিনা ও সলমন খান। এক সাংবাদিক অভিনেত্রীকে প্রশ্ন করেছিলেন, তৃতীয় বার সলমনের সঙ্গে কাজ করে কেমন লাগল তাঁর? উত্তরে করিনা যা বলেছিলেন তা হয়তো ওই সাংবাদিকও কল্পনা করেননি। অভিনেত্রী বলেন, “সলমনকে আমাকে নয় বছর বয়সে রাত পোশাকে দেখেছিল”।

bajrangi story 650 020415074602
এখানেই শেষ না, একবার প্রাক্তন কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীকে দেশের ‘ফার্স্ট লেডি’ বলে বসেছিলেন করিনা! তাঁর বক্তব‍্য ছিল, দেশের ফার্স্ট লেডি সোনিয়া গান্ধীকে শ্রদ্ধা করেন তিনি। করিনার ট্র‍্যাক রেকর্ড বলছে এমন ভুলভ্রান্তি প্রায়ই করে থাকেন তিনি‌।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর