শোভনকে ঘিরে বৈশাখীর অসাধারণ নাচ, ভিডিও ভাইরাল সোশাল মিডিয়ায়

বাংলা হান্ট ডেস্কঃ নুসরত-যশ বলুন আর শ্রাবন্তী-রোশন বলুন, বাংলায় এদের জুটি শোভন-বৈশাখীর জুটির কাছে কোনদিনও পাত্তা পায়নি। রাজনীতি হোক আর রাজনীতির বাইরে সর্বদাই চর্চায় থাকেন তাঁরা। কলকাতার প্রাক্তন মেয়র আর অধ্যাপক বৈশাখীর জুটির কথা জানেন না বাংলায় এমন কেউ আছেন নাকি?

তবে এই জুটি বারবার সমালোচনার কেন্দ্রবিন্দু হয়েও দাঁড়িয়েছে। কিন্তু সবসময় সবরকম সমালোচনাকে দূরে সরিয়ে তাঁরা নিজেদের মতো জীবন-যাপন করে গিয়ছেন। তবে এবার তাঁরা আবার নতুন করে শিরোনামে উঠে এসেছেন। এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়, যেখানে বৈশাখীকে শোভনকে ঘিরে রবীন্দ্র সঙ্গীতে নাচতে দেখা যায়।

   

বৈশাখীকে অনেকেই চিনলেও তাঁর এই প্রতিভা হয়ত অনেকেরই জানা ছিল না। একটি ফেসবুক পেজ বৈশাখীর এই নাচের গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। ভিডিও পোস্ট করা মাত্রই সেটি ভাইরাল হয়ে যায়। অনেকেই বৈশাখীর এই নাচের প্রশংসা করছেন।

তবে শোভন বৈশাখীকে এখন আর রাজনৈতিক নেতা বলা চলে না। কারণ, একুশের নির্বাচনের আগে তাঁরা দুজনেই একসঙ্গে বিজেপির সঙ্গ ত্যাগ করেছেন। আর এরপর তাঁদের আর কোন রাজনৈতিক মঞ্চে দেখা যায়নি। এমনকি তাঁদের নিয়ে এখন অন্য কোনও দলে যোগ দেওয়ার জল্পনাও নেই।

তবে সম্প্রতি তাঁরা দুজন নিজেদের সম্পর্ক নিয়ে শিরোনামে উঠে এসেছেন। একদিকে বৈশাখী তাঁর স্বামী মনোরঞ্জনের কাছে ডিভোর্স চেয়েছেন। অন্যদিকে শোভন আবার নিজের বাড়ি বৈশাখীকে বিক্রি করে তুলকালাম কাণ্ড করে ফেলেছেন। বৈশাখী শোভনের বাড়ি কেনা মাত্রই শোভনের স্ত্রী রত্নাকে সেই বাড়ি খালি করার নির্দেশ দিয়েছেন। কিন্তু সেসব যাই হোক না কেন, তাঁদের সম্প্রতি এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিয়েছে।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর