হুবহু ক‍্যাটরিনার যমজ বোন! বলিপাড়ার নতুন ‘বার্বি ডল’কে ধোঁকা খেয়ে যাবেন আপনিও

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় তারকা হলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। একের পর এক ছবি উপহার দিয়েছেন তিনি সিনেপ্রেমীদের। অভিনয়ের পাশাপাশি নাচ ও শরীরচর্চার দিকেও ঝোঁক রয়েছে তাঁর। এক কথায় রূপে লক্ষ্মী গুণে সরস্বতী। বলিউডের ‘বার্বি ডল’ বলেও পরিচিত তিনি।

কিন্তু জানতেন কি ক‍্যাটরিনার এক যমজ বোনও আছে? এমনিতে ক‍্যাটরিনারা বেশ কয়েকজন বোন।তাদের মধ‍্যে ইসাবেল কাইফ বেশ পরিচিত বলিপাড়ায়। তবে তাঁর সঙ্গে কিন্তু তেমন মুখের মিল নেই বলে অভিনেত্রীর। অথচ যার ছবি এই মুহূর্তে নেটপাড়ায় ভাইরাল তার সঙ্গে ক‍্যাটরিনার মুখের এতটাই মিল যে তাঁরা যমজ না হয়ে যায়ই না।

   

IMG 20210930 022033
আলিনা রাইয়ের ছবি দেখে এমনটাই বক্তব‍্য নেটিজেনদের। তবে না, ইনি ক‍্যাটরিনার দূর সম্পর্কেও কেউ হন না। অথচ দুজনের মুখের আশ্চর্য মিল। জনপ্রিয়তার দিক থেকে আলিনাও কম যান না ক‍্যাট সুন্দরীর থেকে। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ‍্যা ২ লক্ষেরও বেশি। ছবি, রিল ভিডিওতে ভরা তাঁর সোশ‍্যাল মিডিয়ার দেওয়াল।

https://www.instagram.com/p/CID1i8oDSZl/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CMjxUCND5A7/?utm_medium=copy_link

পেশায় আলিনা মডেল। তবে তাঁর ইনস্টা বায়ো বলছে তিনি অভিনেত্রীও বটে। গত বছরেই র‍্যাপার বাদশার সঙ্গে একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল আলিনাকে। নেটনাগরিকরা রীতিমতো ধন্দে পড়ে গিয়েছেন আলিনাকে দেখে। বিশেষ করে কয়েকটি ছবিতে ক‍্যাটরিনার সঙ্গে তাঁর পার্থক‍্য করাই দুষ্কর। আবার অনেকে বলছেন, ক‍্যাটের কাছে পাত্তাও পাবেন না আলিনা।

https://www.instagram.com/reel/CUPWjQrDBv-/?utm_medium=copy_link

যাকে নিয়ে এত গুঞ্জন তিনি কী বলছেন এ ব‍্যাপারে? আলিনা জানান, তিনি নিজেই ওয়াকিবহাল ছিলেন না এই মিলের ব‍্যাপারে। তবে তিনি চান তাঁর নিজের কাজ দিয়েই তাঁর পরিচিতি হোক। অন‍্য কারোর মুখের সঙ্গে মিলের জন‍্য নয়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর