নিজের জন্মদিনেই পেয়েছিলেন মনের মানুষকে, জোড়া সেলিব্রেশনে মাতলেন শ্রুতি-স্বর্ণেন্দু

বাংলাহান্ট ডেস্ক: অভিনেত্রী শ্রুতি দাসের (shruti das) বাড়িতে আজ জোড়া সেলিব্রেশনের ধামাকা। জন্মদিন, প্রেমের বর্ষপূর্তি দুটোই একদিনে! সেলিব্রেশন তো বনতা হ‍্যায়। ২৫ এ পা দিলেন শ্রুতি। অভিনেত্রীর কথায়, রজতজয়ন্তী বর্ষের জন্মদিন। তাই একটু বেশিই স্পেশ‍্যাল। আর স্পেশ‍্যাল দিনটাকে আরো স্পেশ‍্যাল করে তুলতে শ্রুতির কাছের মানুষরা তো আছেনই‌।

মধ‍্যরাত হতেই শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন। সোশ‍্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবিও শেয়ার করে ফেলেছেন সোশ‍্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে শ্রুতির ঘর আর তাঁর বিছানা সুন্দর করে সাজিয়ে তোলা হয়েছে বেলুন, আলো দিয়ে। তার সামনে সার দিয়ে সাজিয়ে রাখা হয়েছে উপহার। চার পাঁচটি সফট টয় পেয়েছেন শ্রুতি।

   

IMG 20210924 005900 1
এছাড়াও উপহারের তালিকায় রয়েছে সুগন্ধী, একটি সুন্দর ফ্রেম করা হাতে আঁকা ছবি, ফুলের তোড়া সহ আরো অনেক কিছু। তবে সবথেকে বেশি নজর কাড়ছে একটি সুন্দর সোনার আংটি। সেটি কে দিয়েছেন তা অবশ‍্য এখনো খোলসা করেননি অভিনেত্রী। বার্থডে গার্লের জন‍্য এদিন আনা হয়েছিল দু দুটি কেক। একটি কেকের উপরে লেখা, ‘লভ ইউ বাবি’। জানিয়ে রাখি, প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দার এবং শ্রুতি একে অপরকে বাবি বলেই ডাকেন।

https://www.instagram.com/p/CUa4XdvM7VM/?utm_medium=copy_link

এদিন শুধু শ্রুতির জন্মদিন নয়, তাঁর আর স্বর্ণেন্দুর সম্পর্কের দু বছর পূর্তিও বটে। দু বছর আগে এদিনেই শুরু হয়েছিল তাঁদের হাতে হাত রেখে পথচলা। যাবতীয় কটাক্ষ সমালোচনার বিরুদ্ধে গিয়ে স্বর্ণেন্দুকে ভালবেসেছেন শ্রুতি। ত্রিনয়নী’ সিরিয়ালের সেটেই স্বর্ণেন্দুর সঙ্গে আলাপ শ্রুতির।

IMG 20210924 005711 1

সেখান থেকেই শুরু প্রেম। ত্রিনয়নীর পরিচালক ছিলেন স্বর্ণেন্দু সমাদ্দার। স্বর্ণেন্দু বয়সে শ্রুতির চেয়ে ১৪ বছরের বড়। তবে দুজনের বয়সের ফারাক নিয়ে দুই পরিবারের দিক থেকেও আপত্তি এসেছিল। কিন্তু শ্রুতির জেদের কাছে তা ধোপে টেকেনি।

প্রেমিক প্রেমিকার জন্মদিন কিন্তু কিছুদিন আগে পরেই। গত ১১ সেপ্টেম্বর ছিল স্বর্ণেন্দুর ৩৯ বছরের জন্মদিন। বন্ধুবান্ধবদের নিয়ে মধ‍্যরাতে স্পেশ‍্যাল সারপ্রাইজ দিয়েছিলেন তিনি প্রেমিককে। পরদিন রেস্তোরাঁতে গিয়ে হয়েছিল জন্মদিনের পার্টি। এবার শ্রুতির জন্মদিনে কেমন পার্টি হয় সেই ছবি দেখার অপেক্ষাতেই রয়েছে নেটিজেনরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর