আজকের রাশিফল ১ লা অক্টোবর শুক্রবার ২০২১, এই রাশির ব্যক্তিদের হবে আর্থিক উন্নতি

বাংলাহান্ট ডেস্কঃ আজকের রাশিফল (ajker rashifal) দেখে জেনে নিন আপনার দিন কেমন যাবে। যদি রাশিফলে কোন বাধার কথা বলা থাকে, তা এড়িয়ে চলুন। পূণ্য অর্জনের কাজে মন বসান, পরিবারের সকলের সঙ্গে মিষ্টি সময় কাটান, সর্বোপরি বুঝে ব্যয় করুন- দেখবেন জীবন হবে সুমধুর।

মেষঃ কাছের মানুষের সাফল্যের প্রশংসা করতে ভুলবেন না। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। অন্যের সঙ্গে পরামর্শ না করে অর্থ বিনিয়োগ করা ঠিক নয়। বিদেশের জমি আজকের দিনে চড়া দামে বিক্রি করতে পারবেন।

বৃষভঃ সফরের মাধ্যমে নতুন স্থান এবং গুরুত্বপূর্ণ মানুষের দেখা পাবেন। সময়ের খেয়াল রাখা খুবই প্রয়োজন, নাহলে সমস্যায় পড়তে পারেন। পরিবারের সদস্যদের অগ্রাধিকার দিন। আর্থিক সমস্যায় বেশি ভেঙে পড়বেন না।

মিথুনঃ বাড়ির কাজে বাচ্চারা সাহায্য করবে। কোন কাজে চট করে ধৈর্য হারাবেন না। আজকের দিনে অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে পারবেন। কোন কাজের জন্য সহজেই মূলধন জোগার করতে পারবেন।

কর্কটঃ বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার সময় বুঝে শুনে অর্থ ব্যয় করুন। মানসিক শান্তি পেতে উত্তেজনা থকে দূরে থাকুন। পরিবারের কারো বিশেষ কাজের কারণে, আপনার পূর্ব পরিকল্পনা ভেস্তে যাবে। বন্ধুদের সঙ্গে ভ্রমণের বা খেলার পরিকল্পনা করতে পারেন।

IMG 20210929 131920

সিংহঃ সন্ধ্যের দিকে সুখবর পেতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিন শুভ। চারপাশের মানুষ আপনার মনোবল বাড়িয়ে তুলবে। যাদের সঙ্গে অল্প দেখা হয়, আজ তাঁদের সঙ্গে দেখা করুন। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে।

কন্যাঃ এই রাশির পড়ুয়াদের মূল্যবান সময় নষ্ট করা উচিৎ নয়। অনের উপকার করে মানসিক শান্তি পাবেন। টিভি বা মোবাইল দেখে অনেকটা সময় নষ্ট করতে পারেন। বিবাহিত ব্যক্তিদের বাচ্চাদের পড়াশুনার জন্য অনেক অর্থ ব্যয় হতে পারে।

তুলাঃ নিজের লক্ষ্য পূরণের জন্য অন্যদের সাহায্য পেতে পারেন। শারীরিক অসুস্থতার বিষয়টা ভাগ্যের উপর ছেড়ে দেবেন না। পরিবারের সদস্যদের সঙ্গে নিজের সমস্যা ভাগ করে নেওয়ার সময় মাথা ব্যাথা করতে পারে।

বৃশ্চিকঃ কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে ভালো সময় কাটবে। ধুমপান শরীরের পক্ষে ভালো নয়, তা ত্যাগ করুন। পরিবারের সদস্যরা আপনার সঙ্গে সময় কাটাতে চেয়েও পারবেন না। আর্থিক উপার্জনের পথ পাবেন।

ধনুঃ আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। পুরোন বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কর্মক্ষেত্রে ভালো দিন হবে। অতীতের অপ্রয়োজনীয় ব্যয়ের কারণে, সঞ্চয়ে সমস্যা হবে।

মকরঃ সন্ধ্যের সময় বাড়িতে অতিথি আসতে পারে। গর্ভবতী মায়েরা নিজেদের দিকে বিশেষ খেয়াল দিন। পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা খারাপ সময় কাটতে পারে। আজকের দিনটা শুভ, প্রয়োজনে ঋণ নিতে পারেন।

কুম্ভঃ নিজের পরিকল্পনার বিষয়ে খোলামেলা হলে, সমস্যা হতে পারে। উত্তেজনা নিয়ন্ত্রণে রেখে মানসিক সমস্যার সমাধান করুন। বাইরে কিছুক্ষণ হাঁটতে পছন্দ করবেন আজ। কোন ব্যক্তির সাহায্যে ব্যবসায় লাভবান হবেন।

মীনঃ বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটতে পারে। কোন কাজ থেকে নিজের মনোযোগ হারাবেন না। পথের বাঁধা সরিয়ে সদর্পে এগিয়ে চলুন। বাচ্চাদের সাহায্যে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর