‘ব‍্যবহার করে ছুঁড়ে ফেলে দিয়েছে’! অক্ষয় কুমার থেকে রাজ কুন্দ্রা, সঙ্গী ভাগ‍্য নিয়ে ক্ষুব্ধ শিল্পা শেট্টি

বাংলাহান্ট ডেস্ক: পর্ন কাণ্ডে জড়িয়ে জেলে গিয়েছিলেন রাজ কুন্দ্রা। অথচ তাঁর কুকীর্তির জেরে ভুগতে হয়েছে স্ত্রী শিল্পা শেট্টিকে (shilpa shetty)। স্বামী জেলে যেতেই সমাজের একাংশ দাঁত নখ বের করে ঝাঁপিয়ে পড়েছিল অভিনেত্রীর উপর। নেটমাধ‍্যমে ক্রমাগত কুৎসার, ট্রোলের শিকার হয়েছেন শিল্পা। তা সত্ত্বেও দুই ছেলে মেয়ের মুখের দিকে তাকিয়ে মাথা বরাবর উঁচু রেখেছেন। তবে অতীতে ফিরে দেখলে শিল্পার সঙ্গী ভাগ‍্য কোনো সময়েই খুব একটা ভাল ছিল না। অক্ষয় কুমারও ঠকিয়েছিলেন তাঁকে।

এক সময়ে বলিউডে সমস্ত অভিনেত্রীদের হার্টথ্রব ছিলেন অক্ষয় কুমার। শিল্পা শেট্টি থেকে রবীনা টন্ডন, মায় রেখা পর্যন্ত প্রেমে পড়েছিলেন ‘খিলাড়ি কুমার’ এর। কিন্তু এই রোমিওগিরি করতে গিয়েই একবার বড়সড় ফেঁসেছিলেন অক্ষয়। শিল্পা ও টুইঙ্কল দুজনের সঙ্গেই সম্পর্ক রাখায় অভিনেতার উপরে প্রচণ্ড রেগে গিয়েছিলেন শিল্পা।

shilpa thumb 5ede0a5fd3d60
শুটিং সেটেই অক্ষয়ের সঙ্গে আলাপ শিল্পার। জানা যায়, ম‍্যায় খিলাড়ি তু আনাড়ির সেটে প্রথমবার অক্ষয়কে দেখেন অভিনেত্রী। সেখান থেকেই প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেম। দীর্ঘদিন সম্পর্কে ছিলেন অক্ষয় শিল্পা। কিন্তু শেষ পর্যন্ত টেকেনি তাঁদের প্রেম। শিল্পাকে ছেড়ে টুইঙ্কল খান্নাকে বিয়ে করেন অভিনেতা।

তখন চুপ থাকলেও অক্ষয়ের বিয়ের পর ২০০০ সালে তাঁকে নিয়ে বিষ্ফোরক মন্তব‍্য করেন শিল্পা। একটি সাক্ষাৎকারে শিল্পা দাবি করেন, তাঁকে ব‍্যবহার করার পর ছুঁড়ে ফেলে দিয়েছেন অক্ষয়। তৃতীয় ব‍্যক্তির জন‍্য ভেঙে যায় তাঁদের সম্পর্ক। তবে এর জন‍্য টুইঙ্কলের ওপর কোনওদিনই ক্ষুব্ধ হননি শিল্পা। বরং তিনি বলেছেন, টুইঙ্কল নির্দোষ। তাঁদের সম্পর্কে ফাটল ছিল বলেই টুইঙ্কল মাঝখানে ঢুকতে পেরেছে।

shilpa shetty d
টুইঙ্কল ছিলেন শিল্পার প্রিয় বান্ধবী। অভিনেত্রী বলেছিলেন, “টুইঙ্কলের উপর আমার কটুও রাগ নেই। আমার প্রেমিকই যদি আমাকে ধোঁকা দেয় তো তাতে ওর কী দোষ? অন‍্য কোনো মহিলাকে দোষ দিয়ে তো লাভ নেই। সমস্তটার জন‍্য অক্ষয়ই দায়ী।” শিল্পা প্রতিজ্ঞা করেছিলেন আর কোনোদিন অক্ষয়ের সঙ্গে কোনো ছবিতে অভিনয় করবেন না। তবে সম্প্রতি অভিনেতা মা মারা যেতে অতীত ভুলে তাঁর পাশে দাঁড়াতে দেখা গিয়েছিল শিল্পাকে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর