টাইমলাইনবিনোদন

ক‍্যামেরার সামনেই প্রেমিকাকে জাপটে ধরে চুমু! অঙ্কুশের পাগলামিতে বিরক্ত ঐন্দ্রিলা

বাংলাহান্ট ডেস্ক: টলিপাড়ার ‘টম অ্যান্ড জেরি’ জুটি বলতে অঙ্কুশ হাজরা (ankush hazra) ও ঐন্দ্রিলা সেনের (oindrila sen) নামই সবার আগে মাথায় আসে। দীর্ঘ দশ বছর কাটিয়ে ফেলেছেন প্রেম জীবনের। কিন্তু তাঁদের দেখে তা বোঝার উপায় নেই। ক‍্যামেরার সামনে রোম‍্যান্সের বদলে খুনসুটিই বেশি করেন তাঁরা। লকডাউনে প্রেমিকাকে পার্টনার বানিয়ে একের পর এক মজার রিল ভিডিও শেয়ার করে অনুরাগীদের মুখে হাসি ফুটিয়ে ছিলেন অঙ্কুশ। এবারেও তেমনি এক মজার কাণ্ড করে বসেছেন অভিনেতা।

বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন অঙ্কুশ। নিজের আগামী ছবি ‘এফ.আই.আর নম্বর ৩৩৯/০৭/০৬’ এর পরিচালক অভ্রজিৎ দত্তের বিষয়ে মজার তথ‍্য শেয়ার করছিলেন তিনি। আর তাঁকে সাহায‍্যের জন‍্য ছিলেন ঐন্দ্রিলা। এর মাঝেই অভিনেত্রী সানগ্লাস পরে ক‍্যামেরার সামনে এসে হাজির হন।


তখনি কথার মাঝেই প্রেমিকাকে জাপটে ধরে চুম্বন করতে শুরু করেন অঙ্কুশ। আচমকা অভিনেতার এমন কাণ্ড দেখে হতবাক ঐন্দ্রিলাও। মুখে বিরক্তির এক্সপ্রেশন দিয়ে ক‍্যামেরার সামনে থেকে চলেই যান তিনি। জুটির কাণ্ডকারখানা দেখে হেসে লুটোপুটি খেয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। নেটিজেনরাও প্রার্থনাও করেছেন যেন অঙ্কুশ ঐন্দ্রিলার সম্পর্কটা চিরদিন এমনি দুষ্টুমিষ্টি থাকে।

মাস দুয়েক আগেই পরিবারের নতুন সদস‍্যকে পাশে নিয়ে সুখবর দিয়েছিলেন অঙ্কুশ ঐন্দ্রিলা। যারা ভাবছিলেন অভিনেতা বুঝি নিজের প্রেমিকার কথাই বলছিলেন, তাদের জন‍্য বাস্তবিকই এক বড়সড় সারপ্রাইজ দেন অঙ্কুশ। নতুন এক চারচাকা কিনে ফেলেছেন হবু দম্পতি। অঙ্কুশ ঐন্দ্রিলার সঙ্গে এদিন উপস্থিত ছিলেন প্রিয় বন্ধু বিক্রম চট্টোপাধ‍্যায়ও।

একগুচ্ছ ছবি শেয়ার করে অঙ্কুশ লেখেন, ‘অবশেষে সে এসে গিয়েছে। বাড়িতে তোমাকে স্বাগত জানাই। আর যে শুভাকাঙ্খীরা ভেবেছিলেন আমি বিয়ে করতে চলেছি, সেটাও খুব শীঘ্রই হয়ে যাবে। সকলকে অনেক ভালাবাসা।’ শোনা যাচ্ছে চলতি বছরের শেষেই বিয়ের পিঁড়িতে বসবেন অঙ্কুশ ঐন্দ্রিলা। তাঁর আগে সত‍্যিই বড়সড় উপহার দিলেন প্রেমিকাকে।

Related Articles