মাঝ বয়সে এসে স্লিম ফিগার পাওয়ার ঝোঁকেই অসুস্থতা, হাসপাতালে শয‍্যাশায়ী শ্বেতাকে কটাক্ষ প্রাক্তন স্বামীর

বাংলাহান্ট ডেস্ক: আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (shweta tiwari), বুধবার রাতে সোশ‍্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া খবরে দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন অনেকেই। শোনা গিয়েছিল, হঠাৎ করেই রক্তচাপ মারাত্মক ভাবে কমে যাওয়ায় অসুস্থ হয়ে পড়েন শ্বেতা। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। এবার অসুস্থ শ্বেতাকেই কটাক্ষ করে মুখ খুললেন প্রাক্তন স্বামী অভিনব কোহলি।

তাঁর বক্তব‍্য, সুন্দর ফিগার পেতে ডায়েট ক‍রার জন‍্যই আজ এই অবস্থা শ্বেতার। সোশ‍্যাল মিডিয়া পোস্টে অভিনব লেখেন, ‘আমার ও আমার ছেলের দেখা করার এবং একসঙ্গে থাকতে চাওয়ার লড়াই নিজের জায়গায় ও আদালতে চলছে। কিন্তু ঈশ্বর করুন শ্বেতা যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে। বেচারা অভিনেতা অভিনেত্রীরা আপনাদের সামনে সুন্দর দেখানোর জন‍্য এবং আরো ভালবাসা পাওয়ার জন‍্য দরকারের থেকে বেশি শরীর বানাতে চায়। কম কম খাবার খায় আর একদিন তাদের হৃদয় বন্ধ হয়ে যায়।’

abhinav kohli shweta tiwari
মাস কয়েক আগে ‘খতরোঁ কে খিলাড়ি’তে শ্বেতার লুক দেখে বাস্তবিকই চমকে গিয়েছিলেন সকলে। ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম চেহারায় ধ‍রা দিয়েছিলেন তিনি। সে সময় শ্বেতা নিজেই জানিয়েছিলেন কড়া ডায়েট আর শরীরচর্চা করেই এমন সুন্দর ফিগার পেয়েছেন তিনি। তাই হঠাৎ শ্বেতার অসুস্থ হওয়ার খবরে অনেকেই মনে করেছিলেন সম্ভবত সে কারণেই রক্তচাপ কমে দুর্বল হয়ে পড়েছেন শ্বেতা।

pic 24

https://www.instagram.com/p/CUaSEwmMnNn/?utm_medium=copy_link

যদিও শ্বেতার টিমের তরফে তাঁর উদ্বিগ্ন অনুরাগীদের আশ্বস্ত করে জানানো হয়েছে, দুর্বলতা ও কম রক্তচাপের কারণে অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বারংবার জার্নি করাতেও শরীরের উপর দিয়ে ধকল গিয়েছে, বিশ্রাম পাননি। পাশাপাশি আবহাওয়া পরিবর্তনের প্রভাবটাও পড়েছে। জানানো হয়েছে শ্বেতাকে শীঘ্রই ছেড়ে দেওয়া হবে হাসপাতাল থেকে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর