প্রিয় IPL দল থেকে বাদ পড়ে আবেগি হলেন ওয়ার্নার, সমর্থকদের জন্য করলেন ইমোশনাল পোস্ট

বাংলা হান্ট ডেস্কঃ অস্ট্রেলিয়া দলের সহ-অধিনায়ক তথা সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে আইপিএল খেলা বিস্ফোরক বাঁহাতি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার একাধিকবার হায়দ্রাবাদের জন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়ে উঠেছেন। শুধু তাই নয়, তার অধিনায়কত্বে আইপিএল ট্রফিও জয় করেছিল হায়দ্রাবাদ। কিন্তু বর্তমানে খারাপ ফর্মের জেরে শুধু যে অধিনায়কত্ব হারিয়েছেন তিনি তাই নয় এমনকি দলের প্রথম একাদশেও জায়গা করে নিতে পারেননি তিনি।

ওয়ার্নারের কাছে যে মারমুখী ব্যাটিং দেখতে অভ্যস্ত সমর্থকরা, আইপিএলের চলতি মরশুমে তা একেবারেই দেখা যায়নি। যার ফলে সিএসকের বিরুদ্ধে প্লেয়িং একাদশ থেকেও বাদ পড়ে যান তিনি। এই দুঃখজনক ঘটনা যে রীতিমতো বড় মানসিক আঘাত দিয়েছে ডেভিড ওয়ার্নারকে তা এবার সামনে এলো তার সোশ্যাল মিডিয়া পোস্টে। সোশ্যাল মিডিয়াতে এমনিতেই ভীষণ অ্যাকটিভ থাকেন ওয়ার্নার। সমর্থকদের সঙ্গে একাধিকবার নিজের অনুভূতি ভাগ করে নেন তিনি। এবারও তার ব্যতিক্রম ঘটলো না।

সিএসকের সঙ্গে হায়দ্রাবাদের ম্যাচ চলাকালীন এদিন একটি রিল শেয়ার করেন ডেভিড। যেখানে দেখা যায় ড্রেসিং রুমে বসে টিভিতে খেলা দেখছেন তিনি এবং চিয়ার করছেন হায়দ্রাবাদের জন্য। একইসঙ্গে এদিন নিজের স্টোরিতে তিনি লেখেন, “আপনার সামনে আসল মুখ কে তা বিবেচ্য নয়, তবে আপনার পিছনে তার আসল চেহারায় তারা কেমন সেটাই গুরুত্বপূর্ণ।”

IMG 20211001 202341

ডেভিডের এই আবেগি পোস্ট এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। প্রিয় খেলোয়াড়ের দল থেকে বাদ পড়ার যন্ত্রনা অনুভব করে তাকে সহানুভূতিতে ভরিয়ে দিচ্ছেন সমর্থকরাও। প্রসঙ্গত উল্লেখ্য, ডেভিড ওয়ার্নার আইপিএলে একাধিকবার সর্বোচ্চ রান সংগ্রহ করেছেন। অরেঞ্জ ক্যাপ নিয়ে অস্ট্রেলিয়ায় ফিরেছেন বেশ কয়েকবার। যদিও এই সিজনে এখনও পর্যন্ত আটটি ম্যাচ খেলে মাত্র ১৯৫ রানই সংগ্রহ করেছেন তিনি। আর সেই খারাপ ফরমেট জেরেই তাকে দলের বাইরে রাখতে বাধ্য হয়েছে হায়দ্রাবাদ ম্যানেজমেন্ট।

 


Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর