পায়ে পায়ে ১০০, ছেলে-বৌমার সঙ্গে ডান্সফ্লোর মাতালেন ঊর্মির ‘রাগী আন্টি’!

বাংলাহান্ট ডেস্ক: ম‍্যাজিক দেখাতে শুরু করেছে ‘এই পথ যদি না শেষ হয়’ (ei poth jodi na sesh hoy)। জনপ্রিয় ধারাবাহিকগুলির তালিকায় ধীরে ধীরে নিজের জায়গা করে নিচ্ছে জি বাংলার এই সিরিয়াল। গত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি তালিকায় জায়গাটা ধরে রেখেছে ঊর্মি সাত‍্যকি অর্থাৎ সিরিয়ালের নায়ক নায়িকা। মধ‍্যবিত্ত পরিবারের অতি সাধারন জীবনযাত্রার মধ‍্যেও অসাধারন দিকের গল্প তুলে ধরছে এই পথ যদি না শেষ হয়।

অল্পদিনের মধ‍্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে সাত‍্যকি ঊর্মি জুটি। অত‍্যন্ত ধনী পরিবারের মেয়ে হয়ে মধ‍্যবিত্ত যৌথ পরিবারের ছেলে সাত‍্যকির সঙ্গে বিয়ে হয়েছে তাঁর। কিন্তু গল্পের ঊর্মির মন একেবারে শিশুদের মতো সরল। এত ধনী পরিবারের মেয়ে হয়েও তার মনে এতটুকু অহঙ্কার নয়। খুব সহজেই সকলকে আপন করে নিতে পারে সে। এখন ঊর্মিকে চোখে হারাচ্ছে সাত‍্যকি।

8219cae6 7bde 4143 9152 d2587f025514
জমাটি গল্পের মধ‍্যে দিয়েই ১০০ পর্ব অতিক্রম করে ফেলেছে এই পথ যদি না শেষ হয়। এর আগে সেটেই কেক কেটে উদযাপন করতে দেখা গিয়েছিল সিরিয়ালের গোটা টিমকে। আর এবার রেস্তোরাঁতে পার্টির মুডে ধরা দিল ঊর্মি সাত‍্যকির দুই পরিবার। নায়ক নায়িকা অর্থাৎ অন্বেষা হাজরা এবং ঋত্বিক মুখার্জী তো ছিলেনই। সেই সঙ্গে দেখা গেল সিরিয়ালের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের প্রেমিকা অভিনেত্রী শ্রুতি দাসকেও। অন্বেষা ও ঋত্বিকের ভাল বন্ধু শ্রুতি। প্রায়ই একসঙ্গে আড্ডা দিতে দেখা যায় তাঁদের।

https://www.instagram.com/p/CTpiL89KZQk/?utm_medium=copy_link

পার্টির মাঝে একসঙ্গে ক‍্যামেরার জন‍্য পোজ দিলেন অন্বেষা ও ঋত্বিক। ছেলে বৌমার সঙ্গে চুটিয়ে নাচলেন রাগী আন্টি অর্থাৎ সাত‍্যকির মা ও। তবে এদিন তাঁকে দেখে চিনতে পারা কঠিন। সাদামাটা শাড়ি, খোঁপা বাঁধা লুক ছেড়ে খোলা চুল মডার্ন ড্রেসে ধরা দিলেন তিনি। চরিত্রের গম্ভীর ভাবভঙ্গি ভুলে চুটিয়ে উপভোগ করলেন সেলিব্রেশন।

https://www.instagram.com/p/CUh10bohveC/?utm_medium=copy_link

সিরিয়ালে এখন দেখানো হচ্ছে মনোমালিন‍্য মিটে যাওয়ার পর ঊর্মিকে বাড়ি ফিরিয়ে নিয়ে এসেছে সাত‍্যকি। তাতে সকলেই খুব খুশি হলেও কষ্ট পেয়েছেন সাত‍্যকির মা। তাঁর ছেলেকে চড় মেরেছে ঊর্মির বাড়ির লোকেরা, স্বামী অপমানিত হয়েছেন। তাও তাঁর বারন সত্ত্বেও ছেলে গিয়ে ফিরিয়ে এনেছে বৌমাকে। এই কারণেই সাত‍্যকির উপর অভিমান করেছেন তিনি। সব মিলিয়ে মন খারাপ ঊর্মিরও। সাত‍্যকিবাবু ও রাগী আন্টির মিল করানোর চেষ্টায় রয়েছে সে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর