‘কাক কখনো ময়ূর হতে পারে না’, কমলে কামিনী রূপে মিঠাইয়ের নাচ দেখে কুৎসিত ট্রোল নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: দেখতে দেখতে বছর ঘুরে হাজির বাঙালির শ্রেষ্ঠ উৎসব দূর্গাপুজো। আর এক সপ্তাহও বাকি নেই পুজো শুরু হতে। দুদিন পরেই মহালয়া, দেবীপক্ষের শুরু। প্রত‍্যেক বছরই টেলিভিশন চ‍্যানেলগুলির তরফে মহালয়ার অনুষ্ঠান করা হয়। এবারে জি বাংলার মহালয়ার অনুষ্ঠান ‘নানা রূপে মহামায়া’তে অংশ নিয়েছেন দর্শকদের প্রিয় ‘মিঠাই’ (mithai) ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু।

দেবীদূর্গার আরেক রূপ ‘কমলে কামিনী’ দেবী রূপে দেখা যাবে মিঠাইকে। ইতিমধ‍্যেই প্রকাশ‍্যে এসেছে কমলে কামিনী রূপে মিঠাইয়ের লুক। এবার জি বাংলার অফিশিয়াল ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল থেকে শেয়ার করা হল অভিনেত্রীর নাচের একটি ভিডিও।

IMG 20211003 185504
কমলে কামিনী রূপে ভিডিওতে ধরা দিয়েছেন সৌমিতৃষা। এটি আসলে নাচের মহড়া দেওয়ার একটি ভিডিও। দিব‍্যি নাচছিলেন কিন্তু মাঝখানে একটু গণ্ডগোল হওয়াতে হকচকিয়ে গিয়েছিলেন সৌমিতৃষা। নাচের স্টেপ ভুলে গেলেও সুন্দর ভাবে মেকআপ দিয়েছেন তিনি।

কিন্তু ভিডিওটি শেয়ার হতেই হাসাহাসি শুরু করেছেন নেটনাগরিকরা। কেউ কেউ ধরিয়ে দিয়েছেন সৌমিতৃষার ভুল। আবার কারোর মতে, একেবারেই ভাল এক্সপ্রেশন দিতে পারেননি সৌমিতৃষা। অনেকে আবার আগ বাড়িয়ে পরামর্শ দিয়েছেন, এটা যে প্র‍্যাকটিসের ভিডিও সেটা বলে দিতে পারত চ‍্যানেল।

IMG 20211003 185524IMG 20211003 185543
একজন রীতিমতো চটেছেন। মিঠাইকে ‘নেকাই’ বলে কটাক্ষ করে তাঁর বক্তব‍্য, সৌমিতৃষাকে কোনো ভাবেই দেবী রূপে মানায় না। কাক কখনো ময়ূর হতে পারে না। এর থেকে ‘এই পথ যদি না শেষ হয়’এর অন্বেষা হাজরাকে কমলে কামিনী বানালে বেশি ভাল ক‍রত চ‍্যানেল।

IMG 20211003 185533
দেবী কমলে কামিনি চতুর্ভূজা। পদ্মফুলের উপ‍র অধিষ্ঠাত্রী দেবীর বর্ণণা রয়েছে চণ্ডীমঙ্গলে। দেবী প্রাণীজগতের এবং বনভূমির রক্ষাকর্ত্রী রূপে কথিত। আগেই প্রকাশ‍্যে এসেছিল মিঠাই ওরফে সৌমিতৃষর কমলে কামিনী রূপের প্রথম লুকের ছবি।

https://www.instagram.com/reel/CUhR98TBiAA/?utm_medium=copy_link

অপরদিকে সিরিয়ালে সিড মিঠাইয়ের দ্বিতীয় বার বিয়ে হয়ে গিয়েছে। এবারে স্বইচ্ছায় বিয়েতে মত দিয়েছে দাদুর নাতি। সকলের সামনে হাঁটু মুড়ে বসে মিঠাইকে প্রোপোজ করেছে সিড। তোর্সা বাগড়া দিতে আসলেও পাত্তা দেয়নি। পরিস্কার জানিয়ে দিয়েছে, “আমি যেটা করছি বুঝেশুনেই করছি।” বিয়ে সুন্দর ভাবে মিটে যাওয়ার পর দম্পতি হিসেবে মনোহরাতে ফিরে এসেছে সিড মিঠাইয়ের। এবার সংসার শুরু করার পালা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর