”নিজের দলই ঠিক নেই, আবার ভারতকে হারাবে” টিম ইন্ডিয়াকে নিয়ে দুই পাকিস্তানি খেলোয়াড়ের দ্বন্দ্ব

বাংলা হান্ট ডেস্কঃ পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার আব্দুর রাজ্জাক তার বিতর্কিত বয়ানের জন্য এর আগেও একাধিকবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন। কিছুদিন আগেই পাকিস্তানের এক টিভি অনুষ্ঠানে তিনি বলেছিলেন, বিশ্বের শ্রেষ্ঠ টি-টোয়েন্টি লিগ পিএসএল। আইপিএল তার ধারে কাছেও আসতে পারবে না। তার এই বয়ান নিয়ে তখন যথেষ্ট বিতর্ক হয়েছিল। এর কয়েকদিন আগে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান মহারণ নিয়েও একাধিক বিতর্কিত বয়ান দেন তিনি। যার জেরে এবার তার দেশেরই সতীর্থের ক্ষোভের মুখে পড়তে হলো রাজ্জাককে।

আসলে রাজ্জাক বলেছিলেন, খুব সহজেই বিশ্বকাপে ভারতকে হারাতে পারবে পাকিস্তান। তাদের শুধু দরকার রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে তাড়াতাড়ি ফিরিয়ে দেওয়া। আর তাহলেই ভারতের বিরুদ্ধে জয় তুলে নিতে আর কোনও অসুবিধা হবে না পাকিস্তানের। এবার তারই বয়ানের তীব্র বিরোধিতা করলেন রাজ্জাকের একসময়কার সতীর্থ পাকিস্তানের অন্যতম বিখ্যাত লেগ স্পিনার দীনেশ কানারিয়া।

   

images 2021 10 05T163530.504

সরাসরি রাজ্জাককে এক হাত নিয়ে দীনেশ বলেন, “পাকিস্তানের সঙ্গে ভারতের তুলনা করবেন না। ভারতীয় দল পাকিস্তানের চেয়ে অনেক এগিয়ে।পাকিস্তান দলের আগে নিজেকে ঠিক করা উচিত। খোদ পাকিস্তান দলে অনেক সমস্যা আছে। আপনার ব্যাটিং কোথায়? কে আপনাকে ম্যাচ জেতাবে? পাকিস্তান দল ইংল্যান্ডের বি দলের কাছে পরাজিত হয়েছে এবং আপনি বলছেন যে ভারতকে হারাবে। আব্দুল রাজ্জাকের এমন বক্তব্য দেওয়া উচিত হয়নি।”

images 2021 10 07T155247.242

শুধু তাই নয় তিনি এও বলেন, ভারতে ঈশান কিশান, হার্দিক পান্ডিয়া, সূর্য কুমার যাদব ঋষভ পন্থের মত দুর্দান্ত সব খেলোয়াড়রা রয়েছে। এদের আউট করা সহজ কথা নয়। ভারতের প্রতিটি বিভাগে ভালো খেলোয়াড় রয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য ২৪ অক্টোবর শুরু হতে চলেছে ভারত-পাকিস্তান মহারণ। দুই দেশই নিজেদের টি-টোয়েন্টি বিশ্বকাপ সফর শুরু করবে এই ম্যাচ দিয়ে। স্বাভাবিকভাবেই দুই দল চাইবে জয় তুলে নিয়ে সফর শুরু করতে।

 

Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর