‘দিব‍্যা ভারতীর সঙ্গে গাঁজা খেয়েছি’, আরিয়ানকে সমর্থন করে স্বীকারোক্তি সলমনের প্রাক্তন সোমি আলির

বাংলাহান্ট ডেস্ক: রেহাই মিলল না আরিয়ান খানের (aryan khan)। মাদক কাণ্ডে ১৪ দিনের জেল হেফাজত হল শাহরুখ পুত্রের। একদিকে যেমন ছিছিক্কার পড়ে গিয়েছে তেমনি একে একে ইন্ডাস্ট্রির অনেক তারকাই পাশে দাঁড়িয়েছেন আরিয়ানের। এই তালিকায় নবতম সংযোজন হল সলমন খানের প্রাক্তন সোমি আলি (somy ali)। এমনকি তিনি মাদক নেওয়ার কথাও স্বীকার করেছেন।

সোশ‍্যাল মিডিয়ায় খান পরিবারের প্রতি সমর্থন জানিয়ে সোমি জানিয়েছেন ১৫ বছর বয়সে তিনি গাঁজা খেয়েছিলেন। এমনকি ‘আন্দোলন’ ছবির শুটিংয়ের সময়েও প্রয়াত অভিনেত্রী দিব‍্যা ভারতীর সঙ্গেও মাদক নেওয়ার কথা জানিয়েছেন সোমি।

Somy Ali
আরিয়ানের একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘মাদকের নেশা করেনি এমন কোনো ছেলেমেয়ে আছে? বাচ্চাটাকে বাড়ি যেতে দিন। যৌনপেশার মতোই মাদকও কখনোই যাবে না তাই দুটোকেই অপরাধ বলে গণ‍্য করা উচিত নয়। কেউ সাধু না। আমার যখন ১৫ বছর বয়স ছিল তখন আমি গাঁজা খেয়েছিলাম আর তারপর ‘আন্দোলন’ ছবির শুটিংয়ের সময় ফের খেয়েছিলাম দিব‍্যা ভারতীর সঙ্গে। কোনো অনুশোচনা নেই। আরিয়ানকে ব‍্যবহার করে আইন ব‍্যবস্থা প্রমাণ করতে চাইছে যে বাচ্চাটাকে কোনো কারণ ছাড়াই ভুগতে হচ্ছে। এর বদলে ধর্ষক ও খুনিদের ধরলে কেমন হয়?’

শুক্রবার ৮ অক্টোবর, মাদক কাণ্ডে আরিয়ান সহ আরো দুই ধৃত আরবাজ শেঠ মার্চেন্ট ও মুনমুন ধNCBচার জামিন খারিজ করে দিলেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের প্রধান আরএম নেরলিকার। ৭ অক্টোবর আরিয়ানদের ১৪ দিনের জেল হেফাজতের রায় দিয়েছিল ম‍্যাজিস্ট্রেট কোর্ট।

এদিন NCB র তরফে অ্যাডিশনাল সলিসিটর জেনারেল অফ ইন্ডিয়া, অনিল সিং দাবি করেন অভিযুক্তদের জামিনের আবেদন অস্পষ্ট এবং গ্রহণযোগ‍্য নয়। সেটা আদালত বিচার করুন। আরিয়ানের হয়ে আদালতে সওয়াল জবাব করেন আইনজীবী সতীশ মানশিন্ডে। তিনি পালটা দাবি করেন, NCB ক্রুজ পার্টিতে আরিয়ানকে মাদক সেবন করতে দেখেছে কিন্তু তাঁর কাছ থেকে কোনো মাদক উদ্ধার হয়নি। এমনকি যে হোয়াটস অ্যাপ চ‍্যাটের কথা NCB দাবি করছে সেটিও মাদক সংক্রান্ত নয়, ফুটবল সংক্রান্ত।

আদালতে ক্ষোভ উগরে দেন আরিয়ানও। তাঁর অভিযোগ, ক্রুজে ১৩০০ জন লোক ছিল। কিন্তু NCB বেছে বেছে তাঁদের মতো ১৭ জনকে কেন গ্রেফতার করল? তিনি জানিয়েছেন, প্রতীক নামের এক বন্ধু পার্টির উদ‍্যোক্তাদের সঙ্গে আলাপ করায় তাঁর। আরিয়ান আসলে পার্টির গুরুত্ব বাড়বে, এই অনুরোধেই আসতে রাজি হয়েছিলেন তিনি। ক্রুজে হানা দিয়েই তাঁর ব‍্যাগ তল্লাশি করেছিল NCB। কিন্তু কোনো মাদক পাওয়া যায়নি, এমনি দাবি আরিয়ানের।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর