খলনায়কের মুখোশ ছেড়ে বিয়ের পিঁড়িতে ‘সর্বজয়া’র মনোসিজ! কোয়েলের ভাইয়ের বিয়েতে উপস্থিত দেবশ্রী রায়

বাংলাহান্ট ডেস্ক: মা দুগ্গা আসার আগেই মা লক্ষ্মীর আগমন হয়েছে মল্লিক পরিবারে। ৮ অক্টোবর, দূর্গাপূজার তৃতীয়ার দিন সাত পাকে বাঁধা পড়েছেন কোয়েল মল্লিকের খুড়তুতো ভাই দেবজয় মল্লিক (debjoy mallick)। নিজে দাঁড়িয়ে ভাইয়ের বিয়ে দিয়েছেন অভিনেত্রী। এসেছিলেন খোদ ‘সর্বজয়া’ অর্থাৎ অভিনেত্রী দেবশ্রী রায়ও।

দেবজয় নিজেও অভিনেতা। জি বাংলার সর্বজয়া সিরিয়ালে খলনায়ক মনোসিজের চরিত্রে অভিনয় করছেন দেবজয়। দেবশ্রী সহ সিরিয়ালের অনেক সহ অভিনেতা অভিনেত্রীই এসেছিলেন বিয়েতে। উপস্থিত ছিলেন অপরাজিতা অপু সিরিয়ালের সুস্মিতা রায়ও। বাবা, মা এবং স্বামীর সঙ্গে বিয়ের গোটা সময়টাতেই উপস্থিত ছিলেন কোয়েল।

IMG 20211010 201715
লাল টুকটুকে বেনারসী, সোনার গয়নায় সেজে বিয়ের পিঁড়িতে বসেছিলেন কনে রূপশ্রী চক্রবর্তী। পর্দার খলনায়কের মুখোশ সরিয়ে হবু স্ত্রীর পাশে ভাল মানুষটি সেজে বরের পাশে বসেছিলেন দেবজয়। অতিথি অভ‍্যাগতরা শুভেচ্ছায় ভরিয়ে দেন নবদম্পতিকে।

IMG 20211010 201743
দেবজয়ের স্ত্রী কিন্তু অভিনয় জগতের মানুষ নন। যদিও ইন্ডাস্ট্রির সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে। তবে দেবজয়ের সূত্রে নয়, বরং নিজের পেশার সূত্রে। দেবজয়ের হবু স্ত্রী রূপশ্রী চক্রবর্তী একজন নিউট্রিশনিস্ট। টলিপাড়ার অনেক তারকারই ফিটনেস রুটিন ঠিক করে দেন তিনি। কোয়েলের সঙ্গেও বেশ বন্ধুত্ব রূপশ্রীর।

IMG 20211010 201652
মজার ব‍্যাপার হল, বিয়েটা এখন হলেও কথাবার্তা কিন্তু হয়ে রয়েছে অনেক আগে থেকে। সাত বছর ধরে একে অপরকে চেনেন রূপশ্রী দেবজয়। কলেজে পড়ার সময় থেকেই বিয়ে ঠিক করে রেখেছিলেন পাত্রীর বাবা মা। অবশ‍্য বিয়েটা সম্বন্ধ করে হলেও এখন কিন্তু একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রূপশ্রী দেবজয়।

IMG 20211010 201804
করোনা আবহে বিয়ে। তাই সবরকম বিধিনিষেধ মেনেই বিয়েটা হয়েছে। তবে পাত্রী আগেই জানিয়েছিলেন, মল্লিক বাড়ির বিয়ে বলে জাঁকজমক একটু বেশিই হবে। যদিও অতিথি অভ‍্যাগতদের সুরক্ষার সমস্ত ব‍্যবস্থা ছিল। গোলপার্কে বসেছিল বিয়ে আসর। ১০ অক্টোবর মল্লিক বাড়িতে হল রিসেপশন।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর