তর সইছে না, ডিভোর্সের নোটিশ হাতে পেয়েই নতুন পাত্রীর খোঁজ শুরু নোবেলের

বাংলাহান্ট ডেস্ক: বিয়ে হয়েছে মাত্র ছয় মাস কেটেছে। এর মধ‍্যেই বিবাহ বিচ্ছেদের নোটিশ হাতে পেয়ে গিয়েছেন বাংলাদেশি গায়ক মইনুল আহসান নোবেল (noble)। স্বামীর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনে ডিভোর্স চেয়ে বসেছেন স্ত্রী সালসাবিল। এতে দমে যাওয়া তো দূরের কথা, উলটে এখন থেকেই নতুন স্ত্রীর খোঁজ শুরু করে দিয়েছেন নোবেল।

গায়কের সাম্প্রতিক ফেসবুক পোস্ট হইচই ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। নিজের অফিশিয়াল ফেসবুক পেজে নোবেল লিখেছেন, ‘পাত্রী চাই’। এখনো বিবাহ বিচ্ছেদ হতে পারল না আর নতুন পাত্রীর সন্ধান শুরু করে দিয়েছেন নোবেল! কটাক্ষ আর ট্রোলে ভরেছে বাংলাদেশি গায়কের পোস্টের কমেন্ট বক্স।

IMG 20211010 224041
গায়কের স্ত্রীর অভিযোগ, নোবেল মাদকাসক্ত এবং মানসিক অসুস্থতা রয়েছে তাঁর। নারীসঙ্গও করেন তিনি। এমনকি স্ত্রীর উপরেও নাকি বহুবার নির্যাতন চালিয়েছেন নোবেল। সমস্ত প্রমাণ সহযোগেই ডিভোর্সের জন‍্য আবেদন করেছেন সালসাবিল। গত ১১ সেপ্টেম্বর তিনি ডিভোর্সের আবেদন করেছেন বলে খবর।

অপরদিকে নোবেলের দাবি একেবারেই উলটো। টাকার জন‍্য নাকি তাঁকে প্রাণে মারতে চেয়েছিলেন সালসাবিল। এমনকি তাঁর গানের কেরিয়ার শেষ করে দিতেও শত্রুদের সঙ্গে হাত মিলিয়েছিলেন তিনি। তাতে অকৃতকার্য হয়েই এই ডিভোর্সের পদক্ষেপ। পালটা চ‍্যালেঞ্জ ছুঁড়ে নোবেল দাবি করেছেন, আরো সুন্দরী ও ভাল মেয়েকে এবার বিয়ে করবেন তিনি।

IMG 20211008 023313
এর আগে নোবেল দাবি করেছিলেন, তিনি বাবা হতে চলেছেন। এদিকে তাঁর স্ত্রীর দাবি ছিল তিনি অন্তঃসত্ত্বা নন। তাঁকে কোনো কিছু না জানিয়েই সোশ‍্যাল মিডিয়ায় বাবা হতে চলার খবর জানিয়ে দিয়েছেন গায়ক। এরপর গায়কের বক্তব‍্য ছিল, তাঁর স্ত্রী সালসাবিল তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার লক্ষ্মণগুলো জানিয়েছিলেন তাঁকে।

তাতেই উত্তেজিত হয়ে সোশ‍্যাল মিডিয়ায় সুখবর জানান নোবেল। মাত্র ২৩ বছর বয়সে বাবা হতে চলার আনন্দ ধরে রাখতে পারেননি তিনি। কিন্তু নোবেলের দাবি, তাঁর এই কাজে ক্ষুব্ধ হয়ে স্ত্রী এখন গর্ভপাত করানোর হুমকি দিচ্ছেন।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর