ধর্ম নিয়ে এক চোখামি করে দেশের আইন, আরিয়ান কাণ্ডে ভিডিও শেয়ার করে ক্ষোভ স্বরার

বাংলাহান্ট ডেস্ক: দেশের আইন একচোখা, ধর্মের ভিত্তিতে সক্রিয় হয় আইন। মাদক কাণ্ডে আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে এভাবেই কটাক্ষ করলেন অভিনেত্রী স্বরা ভাস্কর (swara bhaskar)। তাঁর বক্তব‍্য, শুধুমাত্র ধর্মের কারণে নিশানা করা হচ্ছে শাহরুখ খান পুত্রকে। অপরদিকে প্রত‍্যক্ষ প্রমাণ থাকা সত্ত্বেও ছাড় পেয়ে যাচ্ছে মার্কামারা নেশাখোররা।

শাহরুখ পুত্রের গ্রেফতারির পর থেকেই দু ভাগে ভাগ হয়ে গিয়েছে নেটনাগরিকরা।  একাংশ রীতিমতো তুলোধনা করছে শাহরুখকে। প্রশ্ন উঠছে ছেলেমেয়েদের প্রতি তাঁর দায়িত্বজ্ঞান নিয়ে। অপর অংশ কিং খানের এই দুঃসময়ে পাশে দাঁড়িয়েছে। সোশ‍্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে রয়েছে হ‍্যাশট‍্যাগ আই স্ট‍্যান্ড উইথ এসআরকে। ইন্ডাস্ট্রির যে তারকাদের শাহরুখ পাশে পেয়েছেন তাদের মধ‍্যে অন‍্যতম স্বরা ভাস্কর। প্রথম থেকেই আরিয়ানের পক্ষ নিয়ে সুর চড়াতে দেখা গিয়েছে তাঁকে।

02 02 2020 swara bhaskar in indore mp 202022 61524
এবার ফের দেশের আইনের উদ্দেশে তীব্র কটাক্ষ ছুঁড়ে টুইট করলেন তিনি। একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী, সেখানে এক ব‍্যক্তিকে হাতে চরস নিয়ে দেখা যাচ্ছে। সংবাদ মাধ‍্যমের ক‍্যামেরার সামনে তিনি দাবি করছেন লক্ষাধিক টাকার মাদক রয়েছে তার হাতে। নিজেই টাকা খরচ করে এই মাদক কিনেছেন তিনি। হরিদ্বার নিয়ে গিয়েছেন তিনি এই পরিমাণ চরস।

ভিডিওটি শেয়ার করে হ‍্যাশট‍্যাগে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো লিখেছেন স্বরা। বিজেপি বিরোধী রাজনৈতিক মনোভাবের জন‍্য পরিচিত তিনি। ধর্মকে টেনে এনে মন্তব‍্যের জন‍্য বহুবার সমালোচিত হয়েছেন স্বরা। এবারেও তার ব‍্যতিক্রম হয়নি। এক ব‍্যক্তি লিখেছেন, পাকিস্তানের পরে স্বরাই আছেন যিনি সকলের এত ঘৃণা পান। আবার আরেকজনের কটাক্ষ ভুয়ো খবর ছড়ানোতে জুড়ি নেই স্বরার।

https://twitter.com/ReallySwara/status/1448629888085213185?t=XqLkgF9D7H7fALrRoZlWyw&s=19

এর আগে আরিয়ানের জামিনের আবেদন খারিজ হওয়ার খবরে ক্ষুব্ধ হয়েছিলেন অভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় উগরে দিয়েছিলেন ক্ষোভ। বিষয়টাকে ‘হয়রানি’ বলে উল্লেখ করে তিনি হ‍্যাশট‍্যাগ দিয়েছিলেন আরিয়ান খান ও আরিয়ান খান জামিন। সেই টুইট নিয়েও বিস্তর জলঘোলা হয়েছিল।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর