হবু বরের সঙ্গে পুজো, দুগ্গা মাকে সাক্ষী রেখে স্বর্ণেন্দু্র বুকে মাথা রাখলেন শ্রুতি

বাংলাহান্ট ডেস্ক: প্রিয় মানুষদের সঙ্গে দূর্গাপুজোয় সময় কাটাতে পারা নিঃসন্দেহে একটা বড় ব‍্যাপার। বাবা মা ই হোক বা মনের মানুষ, একসঙ্গে প‍্যান্ডেল হপিং, আড্ডা দেওয়ার মজাই আলাদা। সুযোগ হেলায় হারাতে দেননি অভিনেত্রী শ্রুতি দাস (shruti das)। পঞ্চমীর আড্ডা, অষ্টমীর অঞ্জলি থেকে নবমীর প্রেম সব দিনই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের (swarnendu samaddar) হাতে হাত ধরেই কাটিয়েছেন তিনি।

পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্রুতি। ইন্ডাস্ট্রিতে সর্বজন বিদিত তাঁদের প্রেম। সমাজের নীতি নিয়মের তোয়াক্কা না করে অসমবয়সী সম্পর্কে জড়িয়েছিলেন স্বর্ণেন্দু শ্রুতি। কঠিন সময়ে সবার আগে প্রেমিকার ঢাল হয়ে দাঁড়ান পরিচালক স্বর্ণেন্দু। পুজোতেও তাই এই বিশেষ মানুষটাকেই সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন শ্রুতি‌।

IMG 20211015 173502
চতুর্থী মধ‍্যরাত থেকেই পুজো শুরু হয়ে গিয়েছিল শ্রুতি স্বর্ণেন্দুর। পঞ্চমীতে যুগলে ছবি শেয়ার করেছিলেন তাঁরা। সপ্তমীতে লাল কালো শাড়িতে ধরা দিয়েছিলেন শ্রুতি। একই রকম ডিজাইনের কালো পাঞ্জাবিতে সেজেছিলেন স্বর্ণেন্দু। অষ্টমীতে তো লাল শাড়ি লাগবেই লাগবে। সোনার গয়না পরে খোলা চুলে এদিন ত্রিনয়নীর মতোই দেখাচ্ছিল অভিনেত্রীকে। সাদা পাঞ্জাবি পরে প্রেমিকার সঙ্গে অঞ্জলি দেন স্বর্ণেন্দু।

https://www.instagram.com/p/CU6sEONMEWQ/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CU-lPfpBevB/?utm_medium=copy_link

নজর কেড়েছে জুটির নবমীর লুক। এদিন বেগুনি রঙের রাফল শাড়িতে সেজেছিলেন শ্রুতি। সঙ্গে ব‍্যাকলেস কালো ব্লাউজ। টুইনিং করে স্বর্ণেন্দুও পরেছিলেন কালো শার্ট। গোটা পুজোতেই এমন টুইনিং করে পোশাক পরতে দেখা গেল দুজনকে। মণ্ডপে দুগ্গা মাকে সাক্ষী রেখে প্রেমিকের বুকে মাথা রেখে জড়িয়ে ধরলেন শ্রুতি।

IMG 20211015 173447

https://www.instagram.com/reel/CVBFxNKAslJ/?utm_medium=copy_link

ভিডিওটি শেয়ার করতেই উচ্ছ্বসিত নেটিজেনরা। শুভেচ্ছা ও ভালবাসায় ভাসলেন শ্রুতি স্বর্ণেন্দু। ‘সেরা জুটি’, ‘ভাল থেকো এভাবেই’ এমনি সব কমেন্ট ও হৃদয়ের ইমোজিতে ছয়লাপ শ্রুতির পোস্টের কমেন্ট বক্স।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর