পুজো শেষে মন খারাপ? মনামীর সঙ্গে ঘুরে আসুন লাদাখ থেকে

বাংলাহান্ট ডেস্ক: দূর্গাপুজো শেষ, লক্ষ্মীপুজোও শেষ। আবার গতানুগতিক জীবনধারায় ফিরে মন খারাপ বাঙালির। কালীপুজো বা দিওয়ালি যাই বলুন, আসতে এখনো বেশ দেরি। ততদিন কি মন খারাপ করে বসে থাকবেন? একদম না! মন ভাল করতে বরং ঘুরে আসুন অভিনেত্রী মনামী ঘোষের (monami ghosh) ইনস্টাগ্রাম পেজ থেকে। মন ভাল হতে বাধ‍্য।

এই মুহূর্তে লাদাখে ঘুরে বেড়াচ্ছেন মনামী। তাঁর যে পায়ের তলায় সর্ষে তা অনেকেই জেনে গিয়েছেন এতদিনে। দেশের নানান জায়গা তো বটেই, বিদেশেও বেশ কয়েক দর্শনীয় স্থান ঘুরে এসেছেন মনামী। পুজোটা কলকাতাতেই কাটিয়েছেন। আর পুজো মিটতেই ফের ব‍্যাগপত্তর গুছিয়ে তিনি পাড়ি দিয়েছেন লাদাখ।

IMG 20211023 164354
মনামী ঘুরতে গেলে অনুরাগীদের জন‍্যও ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন। এবারে বিমানবন্দর থেকেই ফটোশুট শুরু করে দিয়েছেন তিনি। নবমী রাতে যখন শহর কলকাতা ব‍্যস্ত দূর্গাপুজোর শেষ মুহূর্তের আনন্দ লুটেপুটে নিতে, তখন মনামী পাড়ি দিচ্ছেন লাদাখ। লেহ থেকে ভিডিও বার্তায় শুভ বিজয়া জানিয়েছিলেন তিনি।

https://www.instagram.com/p/CVF-R9aK4le/?utm_medium=copy_link

https://www.instagram.com/reel/CVIwZhYFZXO/?utm_medium=copy_link

তারপর থেকে একে একে ছবিতে ছবিতে ভরিয়ে তুলেছেন নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল। কখনো নীল আকাশ, রুক্ষ পাথুরে রাস্তাকে ব‍্যাকগ্রাউন্ডে রেখে সাদা ডেনিম, লাল টুকটুকে জ‍্যাকেটে লেন্সবন্দি হয়েছেন মনামী। আবার কখনো প্রচণ্ড ঠান্ডায় নীল আর্মি প্রিন্ট প‍্যান্টের সঙ্গে গাঢ় নীল রঙা স্লিভলেস টপে বোল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী।

https://www.instagram.com/p/CVIei9vlEM6/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CVKEq5FlG2l/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CVQK9KevqmY/?utm_medium=copy_link

মনামীর ছবি দেখে আপ্লুত নেটনাগরিকরা। কেউ কেউ লিখেছেন, মনামীকে দেখে বরফও গলে যাবে। নিজের সঙ্গে ভক্তদেরও লাদাখের ছোটখাট ট‍্যুর করিয়ে দিচ্ছেন অভিনেত্রী। তাঁর প্রতিটি পোস্টেই ৪০ হাজার ছুঁয়েছে লাইকের সংখ‍্যা।

https://www.instagram.com/p/CVRvf-2lIMm/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CVVAbzGFtVb/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CVXMUiUlVS0/?utm_medium=copy_link

দীর্ঘ লকডাউনে বাড়ি বসে এক্কেবারে বোর হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তাই পরিস্থিতি স্বাভাবিক হতেই কাছেপিঠের মধ‍্যে দার্জিলিংয়ের কিছু অফবিট লোকেশনে ঘুরতে চলে গিয়েছিলেন। কলকাতায় ফিরে কিছুদিনের কাজ সেরে আবার সময় করে বেরিয়ে পড়েছিলেন কাশ্মীরের উদ্দেশে। এর মাঝেই একটি ওয়েব সিরিজের শুটিং, স্টার জলসার ডান্স রিয়েলিটি শোয়ের শুটিং সবই সেরেছেন মনামী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর