অভিনেত্রী না হলে কী হতেন সোহিনী? নিজের মুখেই নিজের গুণের বর্ণনা করলেন ‘সত্যবতী’

বাংলাহান্ট ডেস্কঃ ‘ভালো রাঁধতে জানি, তাই অভিনেত্রী না হলে হয়ত রাঁধুনি হতাম’, এমনই সোজাসাপটা উত্তর দিলেন সোহিনী সরকার (Sohini Sarkar)। এমনকি লকডাউনে অবসাদ কাটাতে রান্না করেই সময় কাটিয়েছেন বলেও জানালেন অভিনেত্রী।

Screenshot 4506

বর্তমান সময়ে বিনোদন দুনিয়ায় নিজের জায়গা বেশ পাকা করে নিয়েছেন সোহিনী সরকার। নিজের অভিনয় দক্ষতায় টেলিভিশনের পর্দা থেকে, সিলভার স্ক্রীনের বড় পর্দা- সবেতেই সমানভাবে দক্ষ সোহিনী সরকার। তবে সেলেবদের জীবনের প্রতিটি খুঁটিনাটি না জানলে যেন তাঁর ফ্যানদের পেটের ভাত হজমই হতে চায় না। তাই এবারে তাঁরা পড়েছে পর্দার সত্যবতীকে নিয়ে।

সোহিনী সরকার

এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় জীবনের অন্য পছন্দের পেশা নিয়ে করা এক অনুরাগীর প্রশ্নের উত্তরে সোহিনী বলেন, ‘আমার কোন গুণই নেই। কয়েকদিন শিক্ষকতা করলেও, দেখলাম অভিনয় ছাড়া আর কোন গুণই নেই আমার। ভালো জ্ঞান দিতে পারলেও, ছোটদের ভালো করে পড়াতেও পারি না। তবে ভালো রাঁধতে পারি। তাই অভিনেত্রী না হলে হয়ত রাঁধুনি হতাম’।

1609977376 5ff64e201110b sohini sarkar

এখানেই শেষ নয়, খোলামেলা ভাবেই অভিনেত্রী জানান, লকডাউনে যখন কাজ ছিল না, তখন রান্না করেই নিজের অবসাদ কাটাতেন তিনি। শ্রীরামকৃষ্ণের কথা স্মরণ করিয়ে সোহিনী বলেন, ‘যখন যেমন তখন তেমন। যেখানে যেমন সেখানে তেমন’। তবে ভবিষ্যৎ নিয়ে একটা সময় অনেক কিছু পরিকল্পনা করলেও, তা বাস্তবে সফল হয়নি অভিনেত্রীর। তাই সময়ের হাতেই ছেড়ে দিয়েছেন নিজেকে।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর