পায়ে গুরুতর চোট পেলেন সৌমিতৃষা! ‘গোপাল হেলেপ করে দাও’, মিঠাইকে নিয়ে চিন্তিত অনুরাগীরা

বাংলাহান্ট ডেস্ক: পায়ে গুরুতর চোট পেয়েছেন সৌমিতৃষা কুণ্ডু (soumitrisha kundu) ওরফে সকলের প্রিয় ‘মিঠাই’ (mithai)। পায়ের চোটের ছবি পোস্ট করে কঠিন সময়ের কথা জানিয়েছেন অভিনেত্রী। এদিকে মিঠাইয়ের পায়ে চোট দেখে চিন্তিত অনুরাগীরা। যে মিঠাই কিনা সবসময় দৌড়ে বেড়ায়, সকলকে ব‍্যতিব‍্যস্ত করে রাখে তারই পায়ে চোট! এবার সিরিয়ালের কী হবে?

নিজের ইনস্টা স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা। ক্রেপ ব‍্যান্ডেজ দিয়ে বাঁধা রয়েছে তাঁর পা। সম্ভবত পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন তিনি। ছবিটি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, ‘কঠিন সময়ে সাহায‍্যের জন‍্য ঈশ্বরকে স্মরণ করো’।

Screenshot 2021 10 25 19 46 00 985 com.instagram.android
অভিনেত্রীর এমন অবস্থা দেখে মন খারাপ মিঠাই ভক্তদেরও। ফ‍্যানপেজের তরফ থেকে তাঁকে দ্রুত সুস্থ হয়ে ওঠার বার্তা দিয়ে লেখা হয়েছে, ‘তোমার পায়ের এই অবস্থা দেখে মোটেই মন ভাল লাগছে না। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো ঠাকুরের কাছে প্রার্থনা করি। দেখো গোপাল সব ঠিক করে দেবেন।’

https://www.instagram.com/p/CVb6wjoBs59/?utm_medium=copy_link

এমনিতে সৌমিতৃষা বাস্তবেও মিঠাইয়ের মতোই ছটফটে। শট বাদে শুটিং সেটে সর্বক্ষণ ছুটে বেড়ান তিনি। এই করতে গিয়ে বহুবার নাকি উলটেও পড়েছেন সৌমিতৃষা। পর্দার মতো বাস্তবেও তিনি ‘তুফান মেল’। তবে এই অঘটনটা তিনি কীভাবে ঘটালেন তা জানা যায়নি।

Siddhartha and Mithai in Mithai 1
এই মুহূর্তে দূর্গাপুজোর পর্ব চলছে মিঠাই সিরিয়ালে। এই প্রথম মোদক পরিবারে দূর্গাপুজোর আয়োজন হয়েছে। অপরদিকে মিঠাইকেও স্ত্রী হিসেবে মেনে নিয়েছে সিদ্ধার্থ। সব মিলিয়ে জমজমাটি পর্ব চলছে সিরিয়ালে। এমন অবস্থায় একটা দিনও ছুটি নেওয়ার উপায় নেই সৌমিতৃষার। তাই মিঠাইয়ের দ্রুত সুস্থতা কামনা করছেন অনুরাগীরা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর