‘হৃদ মাঝারে’ গানের পর ‘খেলা হবে’তে নাচ, উপ নির্বাচনের আগে প্রচার সভায় চমক সায়নী ঘোষের

বাংলাহান্ট ডেস্ক: রাজনীতির মঞ্চে তৃণমূলের অন‍্যতম শক্ত বোড়ে সায়নী ঘোষ (saayoni ghosh)। অভিনয় জগৎ থেকে উঠে এসে যেভাবে রাজনীতিটা নিজের করায়ত্ত করে ফেলেছেন তিনি বাস্তবিকই প্রশংসার যোগ‍্য। ভোটে হেরে জয়ী প্রার্থীদের থেকেও দ্বিগুণ জনপ্রিয়তা সায়নীর। ত্রিপুরার বিধানসভা নির্বাচন হোক বা বাংলার উপ নির্বাচন সবেতেই সবুজ শিবিরের অন‍্যতম ভরসার জায়গা সায়নী।

আগামী ৩০ অক্টোবর ফের রাজ‍্যের চার বিধানসভা কেন্দ্রে উপ নির্বাচন রয়েছে। তার আগে দম ফেলার ফুরসত নেই সায়নীর। শনিবার তিনি পৌঁছে গিয়েছিলেন দিনহাটায়। রবিবার গিয়েছিলেন শান্তিপুরে। তৃণমূল প্রার্থী ব্রজকিশোর গোস্বামীর সমর্থনে সভা করেছেন। সোমবার আবার সায়নী গোসাবায়। সেখানে তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন সুব্রত মণ্ডল। শুধুই গুরু গম্ভীর বক্তৃতা নয়, প্রচার সভায় ‘খেলা হবে’র তালেও চুটিয়ে নাচেন সায়নী। যুব তৃণমূলের রাজ‍্য সভাপতি জোর গলায় ঘোষনা করেন, ‘৩০ তারিখ গোসাবা তে খেলা হবে।’

   

1615334471 sayani ghosh

শনিবার দিনহাটায় তৃণমূল প্রার্থী উদয়ন গুহর সমর্থনে প্রচার সভা করেন সায়নী। মঞ্চ থেকে বিজেপির উদ্দেশে তোপ দেগে তিনি বলেন, পচা ফলকে যে সবসময় গাছ থেকে তুলে ফেলতে হবে এমন কোনো মানে নেই। অনেক সময় ফলটা এতটাই পচে যায় যে নিজে থেকেই মাটিতে পড়ে যায়। বিজেপি ওই পচা ফলের মতো। মানুষ ওদের চরিত্র বুঝে গিয়েছে। ওরা আপনা আপনিই নীচে পড়ে যাবে।

https://www.instagram.com/tv/CVdDmdlg7fw/?utm_medium=copy_link

রবিবার শান্তিপুরে আবার অন‍্য রূপ দেখা গেল সায়নীর। মঞ্চে দাঁড়িয়েই ‘তোমায় হৃদ মাঝারে রাখব’ গানে সুর তোলেন তিনি। গানে গানে মনের ভাব প্রকাশ করতে অবশ‍্য আগেও দেখা গিয়েছে সায়নীকে। একুশের বিধানসভা নির্বাচনের ফল ঘোষনা হওয়ার পর সুযোগসন্ধানীদের কটাক্ষ করে ‘তুমিও বোঝো, আমিও বুঝি’ গেয়ে উঠেছিলেন তিনি। উল্লাসে ফেটে পড়েছিল উপস্থিত জনতা।

https://www.instagram.com/tv/CVbDO8CAJx5/?utm_medium=copy_link

একুশের বিধানসভা নির্বাচনের আগে আসানসোল দক্ষিণ থেকে তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। দিনরাত খেটে প্রচার করেও জয়ের মুখ দেখতে পাননি। কিন্তু অন‍্য দলের প্রার্থীদের মতো ভোটে হেরে রাজনীতিকে বিদায়ও জানাননি সায়নী। বরং দলের পাশে থেকে সাধ‍্যমতো কাজ করে গিয়েছেন। এরপরেই যুব তৃণমূলের রাজ‍্য সভাপতি পদে অভিষিক্ত হয়েছেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর