কোকেন নিয়ে আলোচনা, ৮০ হাজার টাকার গাঁজা অর্ডার! জামিনের শুনানির আগেই ফাঁস আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ‍্যাট

বাংলাহান্ট ডেস্ক: মঙ্গলবার, ২৬ অক্টোবর বম্বে হাইকোর্টে মাদক মামলায় আরিয়ান খানের (aryan khan) জামিনের শুনানি। তার আগেই ফের প্রকাশ‍্যে শাহরুখ পুত্রের হোয়াটসঅ্যাপ চ‍্যাট। সর্বভারতীয় স‌ংবাদ মাধ‍্যম সূত্রে খবর, আরিয়ানের বাজেয়াপ্ত মোবাইল ফোন ঘেঁটে আরো হোয়াট‍সঅ্যাপ চ‍্যাটের তথ‍্য হাতে পেয়েছে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো।

রিপোর্ট অনুযায়ী, ফাঁস হওয়া গ্রুপ চ‍্যাটে আরো দুজনের সঙ্গে নিষিদ্ধ মাদক কোকেন নিয়ে আলোচনা করছিলেন আরিয়ান। এমনকি বন্ধুদের NCB কে দিয়ে ধরিয়ে দেবেন বলেও মজা করেছিলেন শাহরুখ তনয়। জানা যাচ্ছে, চ‍্যাটে মাদক কেনা এবং ৮০ হাজার টাকার গাঁজা অর্ডার দেওয়ার ব‍্যাপারেও কথা বলতে দেখা গিয়েছে আরিয়ানকে।

Aryan Khan srk
NCB সূত্রে খবর, অনন‍্যা পাণ্ডে ছাড়াও আরো দুই তারকা সন্তানের সঙ্গে আরিয়ানের চ‍্যাট হাতে পেয়েছে তারা। এর আগে গত ২০ অক্টোবর মুম্বইয়ের এক সেশনস কোর্টে জামিনের শুনানির ঠিক আগে আরিয়ানের এক দফা ফোয়াটসঅ্যাপ চ‍্যাট প্রকাশ‍্যে এনেছিল NCB। সেখানে অনন‍্যার সঙ্গে মাদক নিয়ে কথাবার্তা বলতে দেখা গিয়েছিল শাহরুখ পুত্রকে।

সেখানে আরিয়ান জিজ্ঞাসা করেছিলেন, অনন‍্যা মাদকের জোগাড় করে দিতে পারবেন কিনা।
উত্তরে অনন‍্যা বলেছেন তিনি চেষ্টা করবেন। যদিও NCB সূত্রের খবর, অনন‍্যা নিষিদ্ধ মাদকের  জোগাড় করে দিয়েছিলেন কিনা তা জানা যায়নি। তবে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর দাবি, দুই তারকা সন্তান নিয়মিত মাদক নিয়ে কথাবার্তা বলতেন। কিন্তু জেরার মুখে অভিনেত্রী দাবি করেছেন, আরিয়ানের সঙ্গে স্রেফ মজা করছিলেন তিনি।

আধিকারিকদের কাছে তিনি দাবি করেছেন, গাঁজা যে এক প্রকারের মাদক তাই তিনি জানতেন না! সেই সঙ্গে অনন‍্যা এও জানিয়েছেন, এক বছর আগে নাকি মজা করেই আরিয়ানের সঙ্গে এই কথাবার্তা বলেছেন তিনি। অনন‍্যার দুটি মোবাইল ফোন ও একটি ল‍্যাপটপ আপাতত NCB হেফাজতে রয়েছে। তদন্তকারীদের দাবি, কিছু তথ‍্য নাকি মুছে ফেলার চেষ্টা করেছেন অনন‍্যা। তাঁকে ফের কবে সমন পাঠানো হবে তা জানা যায়নি।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর