শ্রীলেখাকে ‘থলথলে বৌদি’ বলেন কোন মুখে! ভাইরাল গানে নেচে ‘ঠান্ডা মাসি’ কটাক্ষ শুনলেন রিমঝিম

বাংলাহান্ট ডেস্ক: ভাইরাল গান ‘মানিকে মাগে হিতে’র তালে কোমর দোলাতে আর কেউই বোধকরি বাকি নেই। সোশ‍্যাল মিডিয়ায় রীতিমতো ছেয়ে ফেলেছে ইয়োহানির গানটি‌। আমজনতার সঙ্গে সঙ্গে তারকারাও ভিডিও বানিয়েছেন গানের তালে নেচে। বাদ গেলেন না অভিনেত্রী রিমঝিম মিত্রও (rimjhim mitra)। কিন্তু এই নাচের জন‍্যই যে তাঁকে এমন ট্রোল হতে হবে তা সম্ভবত ভাবতে পারেননি তিনি।

এই মুহূর্তে জি বাংলার নাচের রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’এ নৃত‍্যগুরুর আসনে দেখা যাচ্ছে রিমঝিমকে। অভিনয়ের পাশাপাশি নাচেও যথেষ্ট দক্ষ তিনি। সেই যোগ‍্যতা থেকেই ডান্স বাংলা ডান্সে দায়িত্ব সামলাচ্ছেন রিমঝিম। এক ফাঁকে শোয়ের মঞ্চেই নেচে ভিডিও বানিয়েছেন তিনি। আর জি বাংলার অফিশিয়াল সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে সেই ভিডিও পোস্ট হতেই উড়ে এসেছে একের পর এক কটাক্ষের তীর।

IMG 20211026 190351
নেটিজেনদের বক্তব‍্য, কিছু একটা করে দিলেই তাকে ভাল বলা যায় না। আরেকজন কুৎসিত কটাক্ষ করে লিখেছেন, ‘ঠান্ডা মাসি’। অনেকের নিশানায় আবার রিমঝিমের পরনের নীল গাউনটি। কাপড়টা কি বাড়ির পর্দার? প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন তারা। এমনকি শ্রীলেখা মিত্রের প্রসঙ্গ তুলেও ট্রোল করা হয়েছে রিমঝিমকে। শ্রীলেখাকে কোন মুখে ‘থলথলে বৌদি’ বলেন রিমঝিম? তীব্র কটাক্ষ নেটনাগরিকের।

IMG 20211026 190308

IMG 20211026 190316

উল্লেখ‍্য, মাস কয়েক আগেই শ্রীলেখা রিমঝিমের বাগ বিতণ্ডা জায়গা করে নিয়েছিল সংবাদ শিরোনামে। শ্রীলেখা অভিযোগ করেছিলেন বিজেপি নেত্রী রিমঝিম মিত্র একটি কমেন্টে তাঁকেই কটাক্ষ করে ‘থলথলে বৌদি’ বলেছেন। রিমঝিমের কমেন্টে লেখা ছিল ‘থলথলে বৌদি আমায় ব্লকিয়েছে। কমরেট মাংস পিণ্ড কি এটা ঠিক করল আমার সঙ্গে?’

https://www.instagram.com/reel/CVaJuq_I-lK/?utm_medium=copy_link

রিমঝিম কমেন্টে কারোর নাম না করলেও শ্রীলেখা স্পষ্ট বলেছিলেন এটা তাঁকেই উদ্দেশ‍্য করে বলা হয়েছে। এরপর পালটা নাম না করে নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে রিমঝিম লেখেন, ‘যার যার বাজার মন্দা যাচ্ছে ফুটেজের জন্য নিজে খেটে খান, আমার নামে ফালতু বিল কাটবেন না।’ এবার সেই তীর নিজের দিকেই ঘুরে এল রিমঝিমের।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর