পাশে নেই প্রাক্তন স্বামী হৃতিক, গোয়াতে চর্চিত প্রেমিকের সঙ্গেই চুটিয়ে জন্মদিনের পার্টি করলেন সুজান খান

বাংলাহান্ট ডেস্ক: হৃতিক রোশন (hrithik roshan) ও সুজান খানের (sussanne khan) বিবাহ বিচ্ছেদটা বিদ‍্যুৎচমকের মতোই নেমে এসেছিল বলিউডে। এত বছরের বিবাহিত জীবনের পর ইন্ডাস্ট্রির অন‍্যতম ‘পাওয়ার কাপল’ এভাবে আলাদা হয়ে যাবেন তা ভাবতে পারেননি অনেকেই। হৃতিক সুজানের আলাদা হওয়ার কারণও এখনো পর্যন্ত জানা যায়নি। তবে শোনা যায় দুজনে অন‍্য সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বলেই বিচ্ছেদের সিদ্ধান্ত।

সম্প্রতি ২৬ অক্টোবর ৪৩ এ পা দিলেন সুজান। আর এদিনই নতুন করে চর্চায় উঠে এল তাঁর সম্পর্কের কথা। পরিবারের সদস‍্য ও ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের নিয়ে গোয়ায় জন্মদিনের পার্টিতে মেতেছিলেন সুজান। উপস্থিত ছিলেন আদিত‍্য শীল, অনুষ্কা রঞ্জনের মতো ব‍্যক্তিত্বরা। তবে বিশেষ ভাবে নজর কাড়লেন সুজানের চর্চিত প্রেমিক আর্সলান গোনি।

whatsapp image 2021 10 27 at 2 21 29 pm
কেক কাটার সময়কার কিছু ছবিতে আর্সলানের হাত ধরে হুল্লোড় করতে দেখা যাচ্ছে সুজানকে। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশ‍্যাল মিডিয়ায় বিশেষ পোস্টও করেছেন আর্সলান। লিখেছেন, ‘শুভ শুভ জন্মদিন ডার্লিং। প্রার্থনা করি এই বছরটা আর গোটা জীবনটা খুব ভাল করে কাটাও তুমি। আমার জীবনে দেখা সবথেকে সেরা হৃদয়বান ব‍্যক্তি আর এটা খুব সুন্দর একটা ছবি। ঈশ্বর তোমাকে সেইসব কিছু দিক যা তুমি চাও। অনেক অনেক ভালবাসা।’

whatsapp image 2021 10 27 at 13 20 45 2021 10 27 7 58 42 original
জানা যায়, অনেকদিন আগে আর্সলান ও সুজান দুজনের পরিচয় টিভি ইন্ডাস্ট্রির বন্ধুদের সূত্রে। এখন তাঁরা অনেকটাই ঘনিষ্ঠ। হৃতিকের সঙ্গে বিয়ে ভাঙার যন্ত্রণার পরে ধীরে ধীরে এগোচ্ছেন সুজান। উল্লেখ‍্য, আর্সলান হলেন ছোটপর্দার তারকা আলি গোনির ভাই।

hrithik sussann3 0
২০১৪ তে বিবাহ বিচ্ছেদ হয় হৃতিক সুজানের। তাঁদের বিচ্ছেদ নিয়ে তোলপাড় হয়ে গিয়েছিল বলিপাড়া। এখন তাঁরা ভাল বন্ধু। দুই ছেলে হৃদান ও রেহানের সঙ্গে প্রায়ই সময় কাটান সুজান। এর আগে এক সাক্ষাৎকারে সুজানকে আবার বিয়ে করার কথা উঠলে হৃতিক বলেন, তিনি আবার বিয়ে করার কথা ভাবতেই পারেন না। যা আছে এতেই তিনি তৃপ্ত।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর