এটা প‍্যান্ট নাকি অন‍্য কিছু! বেশি ফ‍্যাশন দেখাতে গিয়ে লজ্জাজনক কাণ্ড করে বসলেন উরফি

বাংলাহান্ট ডেস্ক: দিন দিন যেন আরোই খারাপের দিকে যাচ্ছে উরফি জাভেদের (urfi javed) ফ‍্যাশন সেন্স‌ সোশ‍্যাল মিডিয়ায় এমনি মন্তব‍্য করে বিরক্তি প্রকাশ করলেন নেটিজেনরা। বলিউডের নতুন ‘ফ‍্যাশন ডিজাস্টার’ উরফি জাভেদ। বিগ বসে যাওয়ার আগে থেকেই পোশাক নিয়ে নজর কাড়তেন তিনি। কিন্তু টেলিভিশনের সবথেকে বিতর্কিত শোয়ে যাওয়ার পর থেকে যেন আরোই অপ্রতিরোধ‍্য হয়ে উঠেছেন উরফি। শো থেকে সবার আগে বাদ যেতে হয়েছিল তাঁকেই। কিন্তু তাতে শাপে বরই হয়েছে অভিনেত্রীর। নিজের অদ্ভূত ফ‍্যাশন স্টেটমেন্ট দিয়ে নিত‍্যদিন লাইমলাইট কেড়ে নিচ্ছেন উরফি।

প্রথমে অন্তর্বাস দেখানো ছেঁড়া জ‍্যাকেট, তারপর বোতাম খোলা প‍্যান্ট আর এখন ব‍্যাকলেস পোশাক। উরফি যেন প্রতিজ্ঞাই করে নিয়েছেন খবরের শিরোনাম থেকে সরবেনই না তিনি। এবার এক অদ্ভূত দর্শন প‍্যান্ট পরে পাপারাৎজির লেন্সবন্দি হলেন উরফি। পাশাপাশি বেশি ফ‍্যাশন দেখাতে গিয়ে পোশাক বিভ্রাটের মুখেও পড়লেন তিনি!

9091b718eeaba8805f8683f6bb153bffc6146
সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় এক অদ্ভূত ধরনের ডেনিম জিন্স ও সাদা ক্রপ টপ পরে দেখা যায় উরফিকে। তাঁর জিন্সের বহর দেখে বাকরুদ্ধ সকলেই। উরফির দাবি, ফ‍্যাশন নিয়ে পরীক্ষা নিরীক্ষা করে নাকি এই প‍্যান্টটি বানানো হয়েছে। কিন্তু সঙ্গের ক্রপ টপটি এতটাই ছোট ছিল যে তার নীচ দিয়ে ফের বেরিয়ে যায় উরফির অন্তর্বাস। তবে তাতে ভ্রূক্ষেপ করা দূরে থাকুক, ক‍্যামেরার সামনে পোজ দিতেই ব‍্যস্ত তিনি।

Urfi Javed 1
ভিডিওগুলি ভাইরাল হতেই উরফিকে লাজলজ্জাহীন বলে দেগে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, প্রচার পাওয়ার জন‍্যই এসব করছেন উরফি। বিগ বস থেকে বের করে দেওয়ার পর আর কাজ পাচ্ছেন না, তাই এসব করেই লাইমলাইটে থাকার চেষ্টা করছেন তিনি।

https://www.instagram.com/reel/CVfatgjlshC/?utm_medium=copy_link

সম্প্রতি বলিউডে কাস্টিং কাউচের ঘটনার কথা শেয়ার করেন উরফি। একটি ওয়েব সিরিজের প্রথম দিনের শুটিংয়েই নাকি তাঁকে দিয়ে একটি অশ্লীল দৃশ‍্যের শুট করানো হয়েছিল। প্রযোজক বলেছিলেন তাঁর শাড়ি আরো খোলামেলা করতে, যাতে অন্তর্বাস পর্যন্ত দেখা যায়।

এখানেই শেষ নয়, উরফি অভিযোগ করেন তাঁর অনুমতি ছাড়াই তাঁকে দিয়ে একটি সমকামীর দৃশ‍্য করিয়েছিলেন প্রযোজক। তাঁর অনেক কান্নাকাটি সত্ত্বেও মন গলেনি কারোর। প্রযোজক নাকি তখন তাঁকে হুমকি দিয়েছিলেন হয় তিনি যেহেতু চুক্তিপত্রে সাক্ষর করেছেন তাই এখন বেঁকে বসলে তাঁকে জেলে পাঠানো হবে নয়তো ৪০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিতে হবে। এই ঘটনার পর থেকে আর ওই সেটে ফেরত যাননি উরফি। এমনকি তিনি আত্মহত‍্যা করার কথাও ভেবেছিলেন।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর