বিশ্বকাপের ফাইনাল মাঠে বসে দেখতে পারেন বাংলার গর্ব, দুবাইতে দিদিকে আমন্ত্রণ দাদার

বাংলা হান্ট ডেস্কঃ বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বাংলার মুখ্যমন্ত্রী মমতার সম্পর্ক বরাবরই সুমধুর। কয়েকদিন আগেই সৌরভের জন্মদিনে সোজা তার বেহালার বাড়িতে পৌঁছে গিয়েছিলেন মমতা। সেখানেই ফুল দিয়ে দাদাকে শুভেচ্ছাও জানান তিনি। আর এবার দাদার পক্ষ থেকেও আমন্ত্রণ জানানো হল দিদিকে। খেলাধুলার প্রতি বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির আগ্রহ বরাবরের। ২০১৭ সালে কলকাতায় অনূর্ধ্ব-১৭ ফুটবল বিশ্বকাপে যুবভারতীতে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী।

কলকাতায় পিংক বল টেস্টের সময়ও বিসিসিআইয়ের তরফে আমন্ত্রণ পাওয়ার সাথে সাথেই পৌঁছে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এবার দুবাইতে বিশ্বকাপের ফাইনাল দেখার জন্যও তাকে আমন্ত্রণ জানালো বিসিসিআই। সাধারণত এক্ষেত্রে মুখ্যমন্ত্রীর আমন্ত্রণ পাওয়াটা বেশ বিরল ঘটনা। কারণ এক্ষেত্রে সাধারণত আমন্ত্রণ পান রাষ্ট্রনেতা তথা প্রধানমন্ত্রীরাই। তবে ওমানে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা হলেও এবারের আয়োজক ভারত। সে ক্ষেত্রে কলকাতায় ম্যাচ হলে অবশ্যই উপস্থিত থাকতেন মুখ্যমন্ত্রী।

আর সেই কারণেই এবার দুবাইতেও তাকে আমন্ত্রণ জানাল ভারতীয় ক্রিকেট বোর্ড। যদিও অনেকেই মনে করছেন সৌরভের সাথে তার সম্পর্কের কারণেই একটু রীতি ভেঙে আমন্ত্রণ জানানো হয়েছে বাংলার দিদিকে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এখন অবশ্য রয়েছেন উত্তরবঙ্গে। সেখান থেকে ফেরার পর বৃহস্পতিবার বিকেলেই গোয়ার উদ্দেশ্যে রওনা দেবেন তিনি। শুক্রবার গোয়ায় বেশ কিছু রাজনৈতিক কর্মসূচি রয়েছে মমতার।

875713 sourav ganguly and mamata banerjee

মমতার আদৌ দুবাই পৌছাতে পারবেন কিনা তা জানা যাবে গোয়া থেকে ফেরার পরেই। মুখ্যমন্ত্রী হিসেবে বিশ্বকাপ ফাইনালে উপস্থিত থাকার এই আমন্ত্রণ পাওয়া নিশ্চয়ই তাৎপর্যপূর্ণ। বোর্ড সূত্রে জানা গিয়েছে স্বয়ং সৌরভ গাঙ্গুলীর পক্ষ থেকেই পাঠানো হয়েছে এই আমন্ত্রণ। তবে ফাইনালে মমতা উপস্থিত থাকতে পারেন কিনা সেটাই এখন দেখার।

 

Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর