ডিসেম্বরের প্রথমেই বিয়ে, লোকেশন ফাঁস হতেই গুঞ্জন নিয়ে মুখ খুললেন ক‍্যাটরিনা

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসছেন ভিকি কৌশল (vicky kaushal) ও ক‍্যাটরিনা কাইফ (katrina kaif), খবরটি প্রকাশিত হওয়ার পর থেকেই উত্তেজনা চড়ছে অনুরাগী মহলে। সর্বভারতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে খবর মিলেছিল, চলতি বছরেই নভেম্বর বা ডিসেম্বর নাগাদ বসবে ভহু প্রতীক্ষিত বিয়ের আসর। সব‍্যসাচীর পোশাকে সাজবেন কনে। চলছে তারই প্রস্তুতি।

এবার আরেক ধাপ এগিয়ে প্রকাশ‍্যে এল বিয়ের লোকেশনও। হাল আমলে ডেস্টিনেশন ওয়েডিংয়ের ট্রেন্ডে গা ভাসিয়েছেন ভিকি ক‍্যাটরিনাও। তবে বিদেশে না, বিয়েটা হচ্ছে এদেশেই। পছন্দসই লোকেশন খুঁজতে মুম্বই ছেড়ে রাজস্থান পৌঁছে গিয়েছেন তারকা জুটি। সূত্রের খবর, সাওয়াই মাধোপুরের বিলাসবহুল রিসর্ট সিক্স সেন্সেস ফোর্ট, বারওয়ারাতেই বিয়ের আসর বসবে ভিকি ক‍্যাটরিনার। এই রিসর্ট থেকে মাত্র আধঘন্টার দূরত্বেই নাকি রণথম্বোর ন‍্যাশনাল পার্ক। ডিসেম্বরের প্রথম সপ্তাহতেই বাজবে বিয়ের সানাই।

   

IMG 20211027 132412

এদিকে যখন গুঞ্জন নিয়ে নাচানাচি জুড়ে দিয়েছে ভিকি ও ক‍্যাটরিনার অনুরাগীরা, তখন খুব সাবধানে বুঝেশুনে দান চালছেন বলিউড সুন্দরী। বিয়ের গুঞ্জন নিয়ে ক‍্যাটরিনার বক্তব‍্য, গত ১৫ বছর ধরেই তাঁর বিয়ে নিয়ে গুজব রটছে। এখন এসব নিয়ে ভাবা ছেড়ে দিয়েছেন তিনি। তবে তিনি এও জানিয়ে দিয়েছেন, এখন বিয়ে নিয়ে কোনো পরিকল্পনাই নেই তাঁর।

অগাস্টের মাঝামাঝি ট্র‍্যাডিশনাল পোশাকে ভিকি ক‍্যাটরিনার পাশাপাশি দাঁড়ানো একটি ছবি ভাইরাল হতেই তাঁদের বাগদানের খবর ছড়িয়ে পড়ে বিনোদুনিয়া তথা নেটমহলে। আচমকা এই খবরে জুটিকে শুভেচ্ছা জানাতে শুরু করে দেন অনুরাগীরা। কিন্তু জানা যায় এ খবর আদৌ সত‍্য নয়।

কোনো বাগদানই হয়নি ভিকি ক‍্যাটরিনার। যে ছবিটি ভাইরাল হয়েছে সেটি আসলে একটি পুরনো ছবি। কোনো এক বছরে দিওয়ালির দিন একসঙ্গে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন দুই তারকা। সেই ছবিই নতুন করে ভাইরাল হয়েছে। গুঞ্জন ছড়াতেই অভিনেত্রীর মুখপাত্র জানান, বাগদান হয়নি ভিকি ক‍্যাটরিনার। বরং অভিনেত্রী এখন সলমন খানের সঙ্গে ‘টাইগার থ্রি’র শুটিংয়ের জন‍্য তৈরি হচ্ছেন। তবে কি খবর সত‍্যি নাকি স্রেফ গুজব? জানার জন‍্য আর কয়েকদিনের অপেক্ষা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর