জেল থেকে বেরিয়েই ‘গুড বয়’, কয়েকজন জেলবন্দির পরিবারকে আর্থিক সাহায‍্যের আশ্বাস আরিয়ানের

বাংলাহান্ট ডেস্ক: জামিন মঞ্জুর হয়ে গিয়েছে আরিয়ান খানের (aryan khan)। এখন শুধু জামিনের প্রতিলিপি জেল কর্তৃপক্ষের কাছে পৌঁছানোর অপেক্ষা। তারপরেই জেল থেকে বেরোতে পারবেন শাহরুখ পুত্র। সম্ভবত আজই তিনি ফিরতে পারবেন নিজের বাড়ি, মন্নতে। দীর্ঘ ২৬ দিনের আইনি লড়াই শেষে শেষ হাসি হাসলেন শাহরুখই। ছেলে মুক্তি পাওয়ায় উৎফুল্ল বাবাও।

বৃহস্পতিবার দুপুর তিনটে নাগাদ মাদক কাণ্ডে শুনানি শুরু হয় বম্বে হাইকোর্টে। বিকেল ৪:৪৫ নাগাদ অভিযুক্তদের জামিনের রায় দেয় আদালত। সন্ধ‍্যা ৬ টা নাগাদ আরিয়ানকে জামিনের খবর পৌঁছে দেন জেল কর্মীরা। বারংবার জামিন খারিজ ওয়াতে মুষড়ে পড়েছিলেন শাহরুখ পুত্র। অবশেষে মুক্তির আলো দেখে খুশি তিনিও।

   

IMG 20211026 122843 2
জেল কর্মীদের প্রতিও তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন বলে খবর। সেই সঙ্গে কয়েকজন জেল বন্দির পরিবারকে আর্থিক সাহায‍্য করারও প্রতিশ্রুতি দিয়েছেন আরিয়ান, এমনটাই খবর মিলেছে সংবাদ মাধ‍্যম ANI সূত্রে। গত ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে বন্দি হয়ে ছিলেন আরিয়ান। প্রথম প্রথম জেলের পরিবেশ, খাবারের সঙ্গে একেবারেই মানিয়ে উঠতে পারেননি তিনি। শোনা গিয়েছিল, শুধু বিস্কুট আর জল খেয়ে ছিলেন তিনি।

তার উপর বারবার জামিন খারিজ হওয়ার দুসংবাদ। ধকল সইতে না পেরে মানসিক অবস্থা উদ্বেগজনক হয়ে গিয়েছিল আরিয়ানের। তখন নাকি জেল কর্মীরাই তাঁকে পরামর্শ দেন বই পড়তে। কোরান, গীতার পাশাপাশি দ‍্য লায়নস গেট এবং রাম সীতার উপরে লেখা বইও পড়েছেন আরিয়ান।

আপাতত মন্নতে ফিরলেও আরিয়ানের চলাফেরায় বেশ কয়েকটি নিষেধাজ্ঞা জারি হয়েছে। বিদেশে যেতে পারবেন না তিনি। তাঁর পাসপোর্ট জমা থাকবে বিশেষ আদালতের কাছে। বিশেষ অনুমতি ছাড়া বিদেশে যেতে পারবেন না আরিয়ান। এমনকি মুম্বই পর্যন্ত ছাড়তে পারবেন না তিনি। এ জন‍্য তদন্তকারী অফিসারের অনুমতি লাগবে আরিয়ান।

মাদক মামলায় আদালতে হওয়া কথোপকথন নিয়ে না সংবাদ মাধ‍্যমের কাছে মুখ খুলতে পারবেন আর না নেটমাধ‍্যমে কিছু লিখতে পারবেন না। এই মামলায় জামিন প্রাপ্ত অন‍্য অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন না আরিয়ান।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর