অভদ্রতার শিকার হওয়ার পর প্রথম প্রতিক্রিয়া মহম্মদ শামির, দিলেন বিশেষ বার্তা

বাংলা হান্ট ডেস্কঃ গত রবিবার ভারত (India) নিজেদের প্রথম ম্যাচ পাকিস্তানের (Pakistan) সঙ্গে লজ্জাজনক ভাবে হেরেছিল। ভারতকে ওই ম্যাচে পাকিস্তান ক্রিকেট টিম ১০ উইকেটে হারিয়ে দিয়েছিল। এরপর ভারতীয় ক্রিকেট দলের ফ্যানরা সেই হার হজম না করতে পেরে বিরাট কোহলিদের (Virat Kohli) তুমুল ভাবে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করেছিল।

এই ক্ষোভের সবথেকে বড় শিকার হয়েছিলেন ভারতীয় ক্রিকেটের অন্যতম প্লেয়ার মহম্মদ শামি (Mohammad Shami)। ভারতীয় ক্রিকেট ফ্যানদের একাংশ ওনাকে খুব বাজে ভাবে আক্রমণ করে। এমনকি শামির ধর্ম নিয়ে দেশভক্তির প্রশ্নও খাড়া করে তাঁরা।

পাকিস্তানের কাছে ভারতের হারের দু’দিন পরও মহম্মদ শামি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছিলেন। তাঁকে খুবই বাজে ভাবে আক্রমণ করেছিল ভারতীয় ক্রিকেট ফ্যানদের একাংশ। যদিও, তাঁর পাশে দাঁড়িয়েছিল গোটা ভারত। বড়বড় ক্রিকেটার থেকে শুরু করে খোদ বিসিসিআই মহম্মদ শামির পাশে দাঁড়িয়ে বিশেষ বার্তা দিয়েছিল। আর এবার খোদ শামি এই ঘটনার পর প্রথম প্রতিক্রিয়া দেন।

মহম্মদ শামি সেই কাণ্ডের পর প্রথমবার ট্যুইট করেন। সেখানে একটি ছবিতে ওনাকে দলের সঙ্গে প্রস্তুতিতে দেখা যায়। সেই ছবিতে মহম্মদ শামি, বুমরাহকে ছাড়াও তরুণ বোলার আবেশ খান আর তরুণ কাশ্মীরি স্পিড স্টার উমরান মালিককে দেখা যায়।

https://twitter.com/MdShami11/status/1453710599960018954

মহম্মদ শামি ছবি পোস্ট করে লেখেন, ‘প্রশিক্ষণে ফেরত এলাম। ট্রেনিং সেশনটা খুব ভালো ছিল আর তরুণ প্রতিভাশালী ক্রিকেটারদের সঙ্গে কথা বলে ভালো লাগল। নিউজিল্যান্ডের বিরুদ্ধে আগামী ম্যাচের দিকে নজর দিচ্ছি এখন।”

 


Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর