নিউজিল‍্যান্ডের সঙ্গে ম‍্যাচের আগেই হ‍্যালোইউন উদযাপন বিরুষ্কার, পরীর সাজে ভাইরাল ভামিকার ছবি

বাংলাহান্ট ডেস্ক: দুবাইতে বসে হ‍্যালোউইন উৎসবে মাতল ভামিকা (vamika)। বিরাট কোহলি (virat kohli) ও অনুষ্কা শর্মার (anushka sharma) এই ছোট্ট রাজকন‍্যাকে নিয়ে কৌতূহল কম নেই নেটজনতার। গত জানুয়ারি মাসে মেয়ের জন্ম দিয়েছেন অনুষ্কা। একরত্তির ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করলেও এখনো তার মুখ প্রকাশ‍্যে আনেননি কোহলি পরিবার। এবার ফের একটি মিষ্টি ছবি শেয়ার করলেন অভিনেত্রী।

চলছে টি ২০ বিশ্বকাপ। সে কারণে বিরাটের সঙ্গে দুবাইতেই রয়েছেন অনুষ্কা ও ভামিকা। টুকটাক ছবি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেন অভিনেত্রী। ৩১ শে অক্টোবর দুবাইতেই হ‍্যালোউইন উদযাপনে মাতলেন ‘বিরুষ্কা’। হ‍্যালোউইনের স্পেশ‍্যাল সাজে সাজল ছোট্ট ভামিকাও।

anushka 1
হালকা নীল, বেগুনীতে পরীর পোশাকে সেজে উঠেছিল ভামিকা। পিঠে লাগানো ছোট্ট ডানা। মাথায় আবার ছোট ছোট দুটো ঝুঁটি। মায়ের কোলে চড়ে সে তাকিয়ে রয়েছে মায়ের দিকে। তবে এই ছবিতেও অনুষ্কা মেয়ের মুখ দেখাননি। বিরাট অনুষ্কার সঙ্গে দেখা মিলল রোহিত শর্মা, স্ত্রী রিতিকা, অশ্বিন জায়া প্রীতির সঙ্গে তাঁদের সন্তানদেরও দেখা মিলল ছবিতে।

ishan
কিছুদিন আগেই বাবা মেয়ের খুনসুটির ছবি শেয়ার করেছিলেন অনুষ্কা। বাবার সঙ্গে খুনসুটি করতে দেখা গিয়েছিল ভামিকাকে। নানান রঙের বলে ভরা বেবি ক্র‍্যাডলে বসে রয়েছে খুদে। চুলে ছোট্ট ছোট্ট দুটো ঝুঁটি বেঁধেছে সে। ভামিকার দিকে তাকিয়ে হাসছেন বিরাট। বাবা মেয়ের এই মিষ্টি মুহূর্তটি লেন্সবন্দি করার লোভ সামলাতে পারেননি অনুষ্কা। আরেকটি ছবিতে বিরাট অনুষ্কার সঙ্গে খাবার টেবিলে বসেও ক‍্যামেরাবন্দি হয়েছিল ভামিকা।

vamika 2
প্রসঙ্গত, বিশ্বকাপের শুরুতেই পাকিস্তানের কাছে লজ্জাজনক হার হয়েছে টিম কোহলির। এই প্রথম বিশ্বকাপে পাকিস্তানের কাছে হারল ভারত। দ্বিতীয় ম‍্যাচেও নিউ জিল‍্যান্ডের কাছে পরাস্ত হয়েছে কোহলিরা। পরপর দু ম‍্যাচে হেরে লড়াইতে টিকে থাকা অনেকটাই কঠিন হয়ে দাঁড়িয়েছে ভারতের কাছে। উপরন্তু এই দু ম‍্যাচে হার কোহলির ক্রিকেটীয় কেরিয়ারেও দাগ লাগিয়ে দিল বলেই বক্তব‍্য বিশেষজ্ঞদের।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর