পড়াশোনা শিকেয় তুলে অভিনয়, কলেজের গণ্ডি পেরিয়েই মাদকাসক্ত! দেখুন তারকা সন্তানদের শিক্ষাগত যোগ‍্যতা

বাংলাহান্ট ডেস্ক: কথায় বলে প্রদীপের নীচেই সবথেকে বেশি অন্ধকার থাকে। স্বপ্ননগরীর বলিউড ইন্ডাস্ট্রির বাইরের চাকচিক‍্য দেখে অনেকেরই চোখ ধাঁধিয়ে যেতে পারে, কিন্তু এই ইন্ডাস্ট্রির অন্তরই যে কর্দমাক্ত তা বহুবার উঠে এসেছে খবরের শিরোনামে। গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর থেকেই ইন্ডাস্ট্রিতে মাদক কাণ্ড নিয়ে তোলপাড় শুরু হয়। মাদক সেবনের অভিযোগে নাম উঠে এসেছে একাধিক তারকা সন্তানদের।

গত বছর সারা আলি খান থেকে এ বছর আরিয়ান খান (aryan khan) ও অনন‍্যা পাণ্ডেরা (ananya pandey) প্রত‍্যেকের বিরুদ্ধে অভিযোগ রয়েছে মাদক সেবনের। বাবা মায়ের নামজাদা হওয়ার সুযোগ নিয়ে এখন থেকেই নিষিদ্ধ জিনিসের প্রতি আকর্ষিত হতে শুরু করেছেন সেলেব পুত্র কন‍্যারা। এদের মধ‍্যে অনেকে এখনো কলেজের গণ্ডিই পেরোননি। আবার অনেকে পড়াশোনা শিকেয় তুলে নেমে পড়েছেন গ্ল‍্যামার দুনিয়ায় নাম কামাতে। আজ দেখে নিন এই তারকা সন্তানদের শিক্ষাগত যোগ‍্যতা-

aryan khan bail 1200 1
আরিয়ান খান– গত এক মাস ধরে এই নামটাই ঘোরাফেরা করছে সংবাদ শিরোনামে। শাহরুখ খানের ছেলে হওয়ার পাশাপাশি মাদক কাণ্ডে জেল খেটে নিজের আলাদা পরিচিতি বানিয়ে ফেলেছে আরিয়ান। সবে মাত্র কলেজ পাশ করে মুম্বইতে।ফিরেছিলেন আরিয়ান। প্রথমে লন্ডনের সেভেনোকস হাই স্কুলে পড়েছেন তিনি। তারপর ইউনিভার্সিটি অফ সাউদার্ন ক‍্যালিফোর্নিয়া থেকে পাশ করেন কিং খান পুত্র।

821030 819659 ananya panday 050419 01
অনন‍্যা পাণ্ডে– আরিয়ানের সঙ্গে মাদক কাণ্ডে জড়িয়েছিল অনন‍্যার নামও। অভিযোগ উঠেছিল, তিনি নাকি আরিয়ানকে গাঁজার যোগান দিতেন। অনন‍্যা পড়াশোনা করেছেন ধীরুভাই অম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে। তারপর লস এঞ্জেলসের ইউনিভার্সিটি অফ সাউদার্ন ক‍্যালিফোর্নিয়া থেকে স্নাতক পাশ করেছেন তিনি। বলিউডে কয়েকটি ছবিতে ইতিমধ‍্যেই অভিনয় করে ফেলেছেন অনন‍্যা।

suhana 2
সুহানা খান– অনন‍্যার প্রিয় বান্ধবী সুহানাও পড়েছেন ধীরুভাই অম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে। এখন নিউ ইয়র্ক ইউনিভার্সিটিতে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়ছেন।

sara ali khan works with big directors 1200
সারা আলি খান– গত বছর মাদক কাণ্ডে জড়িয়েছিল সারার নাম। নবাগতা তারকা সন্তানদের মধ‍্যে অন‍্যতম জনপ্রিয় নাম সারা। মুম্বইয়ের বেসান্ত মন্টেসরি স্কুলে পড়াশোনা করেছেন সইফ কন‍্যা। তারপর নিউইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাস এবং রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক পাশ করেছেন তিনি।

773000 000000000janhvi kapoor
জাহ্নবী কাপুর– তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রীদের মধ‍্যে অন‍্যতম জাহ্নবী কাপুর। তাঁর প্রাথমিক পড়াশোনাও ধীরুভাই অম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে। এরপর লস অ্যাঞ্জেলেসের লি স্ট্রাসবার্গ থিয়েটার অ্যান্ড ফিল্ম ইনস্টিটিউটে অভিনয়ে কোর্স করেন শ্রীদেবী কন‍্যা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর