‘ম‍্যাডাম আমার পেটে লাথি মেরে দিয়েছেন!’ ক‍্যাটরিনার মুখে ‘অগ্নিপথ’এর সংলাপ শুনে মুগ্ধ অমিতাভ

বাংলাহান্ট ডেস্ক: শুক্রবার মানেই ‘কউন বনেগা ক্রোড়পতি’ তে কোনো না কোনো তারকার হটসিটে বসার পালা। এই জনপ্রিয় হিন্দি রিয়েলিটি শোয়ের চলতি সিজনে নতুন সংযোজন ‘শানদার শুক্রবার’। এদিন অমিতাভ বচ্চনের (amitabh bachchan) বিপরীতে হটসিটে বসেন তারকারা। প্রশ্নোত্তরের পাশাপাশি চলে দেদারে আড্ডা, জানা যায় অনেক অজানা কথাও। কাজেই কেবিসির শুক্রবারের এপিসোডের জন‍্য হা পিত‍্যেশ করে অপেক্ষা করে থাকে দর্শকেরা।

চলতি সপ্তাহে শানদান শুক্রবারে বিগ বির অতিথি হতে চলেছেন অক্ষয় কুমার ও ক‍্যাটরিনা কাইফ (katrina kaif)। আগামী ছবি ‘সূর্যবংশী’র প্রচার করতে কেবিসি তে এসেছিলেন দুজনে। সঙ্গে ছবির পরিচালক রোহিত শেট্টিও ছিলেন বটে তবে তিনি হট সিটে বসে খেলেননি। এই এপিসোডেরই একটি প্রোমো ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে অমিতাভ অভিনীত জনপ্রিয় ছবি ‘অগ্নিপথ’এর আইকনিক সংলাপ বলছেন ক‍্যাটরিনা ও বিগ বি।

Amitabh Bachchan Agneepath Stills Photo
‘বিজয় দীননাথ চৌহান, বাপ কা নাম দীননাথ চৌহান, গাঁও মান্ডওয়া’, অ্যাংরি ইয়ং ম‍্যান অমিতাভের মুখে ‘অগ্নিপথ’ ছবির এই সংলাপটি অত‍্যন্ত জনপ্রিয় হয়েছিল। এবার অমিতাভের সামনে বসে তাঁরই ছবির সংলাপ তাঁর সঙ্গেই বললেন ক‍্যাটরিনা। প্রোমোতে দেখা যাচ্ছে, অমিতাভের মতো ভঙ্গি করে বসে তাঁর দিকে চোখাচুখি তাকিয়ে সংলাপের লড়াই করছেন ক‍্যাট।

অমিতাভের সামনে বসে এই আইকনিক সংলাপ বলা চাট্টিখানি কথা নয়। কিন্তু ক‍্যাটরিনার বলার কায়দা দেখে মুগ্ধ বর্ষীয়ান অভিনেতা। তাঁর বক্তব‍্য, ক‍্যাটরিনা তাঁর কাজও কেড়ে নিতে পারেন। সংলাপ শেষে বিগ বি হাততালি দিয়ে বলে ওঠেন, “কেয়া বাত হ‍্যায় ম‍্যাডাম! আমার পেটে লাথি মেরে দেবেন আপনি।” অমিতাভের কথা শুনে হেসে ফেলেন ক‍্যাটরিনা, অক্ষয়।

https://www.instagram.com/p/CVvKeJgq2We/?utm_medium=copy_link

আগামী ৫ নভেম্বর মুক্তি পাবে সূর্যবংশী। দীঘদিন ধরে এই ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন দর্শকরা। কিন্তু করোনা আবহে প্রতিবারই পিছিয়ে গিয়েছে ছবির মুক্তি। অবশেষে দিওয়ালির সপ্তাহে মুক্তি পাচ্ছে এই বহু প্রতীক্ষিত ছবি। সূর্যবংশীর চরিত্রে অক্ষয় ছাড়াও সিম্বা ও সিংঘম ছবিতে অভিনীত নিজের নিজের চরিত্রে ফের দেখা যাবে রণবীর সিং ও অজয় দেবগণকে। ক‍্যাটরিনা অভিনয় করছেন একজন চিকিৎসকের ভূমিকায়।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর