অর্ডার করা খাবার না পৌঁছানোয় মোদী-মমতাকে নালিশ প্রসেনজিতের! নেটিজেনদের প্রশ্ন, ‘রাষ্ট্রপতিকে বাদ দিলেন কেন?’

বাংলাহান্ট ডেস্ক: অ্যাপ দেখাচ্ছে অর্ডার ডেলিভারি হয়ে গিয়েছে, অথচ হাতে এসে পৌঁছায়নি কিছুই। সম্প্রতি এমনি ঘটনার শিকার হয়েছিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায় (prosenjit chatterjee)। দীপাবলীর আগে খাবার অর্ডার করে এমন পরিস্থিতির মুখে পড়তে হয়েছিল তাঁকে। ক্ষোভ জানিয়ে প্রধানমন্ত্রী ও বাংলার মুখ‍্যমন্ত্রীকে চিঠি দিলেন প্রসেনজিৎ।

তাঁর চিঠি থেকে জানা যাচ্ছে, গত ৩ রা নভেম্বর একটি জনপ্রিয় খাবার ডেলিভারি অ্যাপের মাধ‍্যমে খাবার অর্ডার করেছিলেন অভিনেতা। কিছু সময় পরে তাঁর ফোনে মেসেজ আসে যে খাবারটি ডেলিভারি হয়ে গিয়েছে। কিন্তু কোনো খাবার পাননি তিনি। অ্যাপের হেল্পলাইনে অভিযোগ করেন প্রসেনজিৎ। খাবারের দাম ফেরত পেয়ে গেলেও গোটা বিষয়টা নিয়ে ক্ষুব্ধ প্রসেনজিৎ।

   

1562730210 prosenjitsocial
টুইটারে একটি সংক্ষিপ্ত চিঠি দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বাংলার মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছেন অভিনেতা। প্রসেনজিতের যুক্তি, কাল তাঁর মতো যে কেউ এই ধরনের ঘটনার সম্মুখীন হতে পারেন। যদি কেউ অতিথিদের জন‍্য খাবার অর্ডার করেন অ্যাপ মারফত আর সেই খাবার না পৌঁছায় তখন?

আরেকটি উদাহরণ দিয়ে প্রসেনজিৎ বলেছেন, এমন অনেকেই আছে যারা খাবার ডেলিভারি অ্যাপগুলির উপরে নির্ভর করে থাকেন দুপুর বা রাতের খাবারের জন‍্য। সেই খাবার যদি না আসে তবে কি তারা অভুক্ত থাকবেন? প্রশ্ন তুলেছেন অভিনেতা। টুইটের উত্তরে অনেকেই প্রসেনজিতের সঙ্গে সহমত পোষন করেছেন। অভিযোগ করেছেন, এই ধরনের অ্যাপগুলির ভুলভ্রান্তির বিরুদ্ধে। দাবি করেছেন উপযুক্ত ব‍্যবস্থা নেওয়ার।

আবার অনেকেই ট্রোল শুরু করেছেন অভিনেতাকে। তাঁদের বক্তব‍্য, এটাও প্রধানমন্ত্রী ও মুখ‍্যমন্ত্রীকে জানানোর মতো সমস‍্যা? গোটা দেশে।বহু মানুষ খাবারের অভাবে ধুঁকছে। আর সেলিব্রিটিরা ফুলের ঘায়ে মূর্চ্ছা যাচ্ছেন! একজন ফোরন কেটেছেন, ‘রাষ্ট্রপতিকেই বা বাদ রাখলেন কেন? তাঁকেও ট‍্যাগ করে দিতেন’।

https://twitter.com/SouptikBiswas30/status/1456913847889981440?t=2IBRKEPRo2g02KjyRW8wqg&s=19

আবার আরেকজন লিখেছেন, ‘দাদা, আপনার ফ্যান হয়েই বলছি, বেশি পরনির্ভরশীল হলে এমনই অবস্থা মাঝেমধ্যে হয়। বাড়িতে প্রেসার কুকার তো আছে। দুটি চাল, দুটো আলু দিয়ে একটা সিটি মেরে নিলেই তো হয়। গাওয়া ঘি আর আলুসেদ্ধ ভাত খারাপ কি? পারলে একটা ডিমের ওমলেট করে নিলে তো কথাই নেই।’

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর