মাসে মাসে আর করতে হবে না রিচার্জ, সস্তায় ৩ মাসের ভ্যালিডিটির প্ল্যান নিয়ে এল JIO

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমানে প্রতিযোগিতার বাজারে গ্রাহকদের জন্য সর্বদা নিত্যনতুন অফার লঞ্চ করে থাকে টেলিকম সংস্থাগুলো। তবে তার মধ্যে গ্রাহকদের জন্য প্রায়ই নতুন নতুন অফার নিয়ে হাজির হয় Jio। কখনও সস্তার প্ল্যান, তো কখনও আবার বেশি ভ্যালিডিটির প্যাল, তো কখনও আবার বেশি ডেটার প্ল্যান। গ্রাহক ঠিক যেমনটা চাইবেন, তাঁর জন্য ঠিক তেমনতাই পাওয়া যায় এখানে।

তবে এবার জিও এমন এক রিচার্জ প্ল্যান নিয়ে এসে গ্রাহকদের জন্য, যেখানে এবার থেকে আর ২৮ দিন অন্তর অন্তর করতে হবে না রিচার্জ, মিলবে একবারে ৩ মাসের রিচার্জের সুবিধা। যাতে করে আর মাসে মাসে রিচার্জের কোন ঝামেলা থাকবে না।

   

jio fup limit off net calling removal

৮৪ দিনের বৈধতা যুক্ত প্ল্যান শুরু হচ্ছে ৩২৯ টাকা থেকে এবং সর্বোচ্চ দাম রয়েছে ৯৯৯ টাকা। ৩২৯ টাকার রিচার্জে গ্রাহক পাচ্ছেন যে কোন নেটওয়ার্কে ফ্রি কলিং-র সুবিধা এবং জিও অ্যাপের সাবস্ক্রিপশনও। ১০০ টি SMS  এবং ৬ GB ডেটা।

৫৫৫ টাকা রিচার্জে গ্রাহক পাচ্ছেন যে কোন নেটওয়ার্কে ফ্রি কলিং-র সুবিধা এবং জিও অ্যাপের সাবস্ক্রিপশনও ১০০ টি SMS  এবং ১২৬ GB ডেটা। বৈধতা ৮৪ দিন।

৯৯৯ টাকা রিচার্জে গ্রাহক পাচ্ছেন যে কোন নেটওয়ার্কে ফ্রি কলিং-র সুবিধা এবং জিও অ্যাপের সাবস্ক্রিপশনও ১০০ টি SMS  এবং ২৫২ GB ডেটা। বৈধতা ৮৪ দিন।

জানিয়ে রাখি, ২৮ দিনের বৈধতা যুক্ত প্ল্যান শুরু হচ্ছে ১২৯ টাকা দিয়ে এবং এই প্ল্যানের সর্বোচ্চ রিচার্জ ৪০১ টাকা। এছাড়াও জিওর ১৯৯ টাকা, ২৪৯ টাকা এবং ৩৪৯ টাকার রিচার্জে ২৮ দিনের বৈধতা পাওয়া যায়।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর